বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

পীরগঞ্জে স্ত্রীকে জ্বলন্ত সিগারেট ও খুন্তির ছেঁকা

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৩ সেপ্টেম্বর, ২০২০
  • ৪১২ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।- রংপুরের পীরগঞ্জ উপজেলার প্রত্যন্ত পল্লীর মোজাফফরপুর এলাকায় এক স্বামী স্ত্রীর গায়ে জ্বলন্ত সিগারেট ও গরম খুন্তির ছেঁকা দিয়ে নির্যাতন চালিয়েছে বলে অভিযোগ উঠেছে। মুমূর্ষ অবস্থায় ওই গৃহবধু শিউলি বেগম (২২) কে হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, পীরগঞ্জ উপজেলার পাঁচগাছী ইউনিয়নের জাহাঙ্গীরাবাদ মোজাফফরপুর গ্রামের ফয়জার রহমানের ছেলে বিপুল মিয়া রিমুর সাথে বেশ কয়েক বছর পূর্বে পার্শ্ববতী গাইবান্ধা জেলার সাদুল্লাপুরের ফরিদপুর ইউনিয়নের উত্তর ফরিদুপর গ্রামের ফেরদৌস মিয়ার মেয়ে শিউলী বেগমের বিয়ে হয় । তাদের সংসারে ১ বছর বয়সী একটি কন্যা সন্তানও রয়েছে। বিয়ের পর থেকে তাদের পরিবারে প্রায়ই ঝগড়া হতো। শিউলির পরিবারের অভিযোগ, বিয়ের পর থেকেই যৌতুকের জন্য নানাভাবে চাপ দিতে থাকে স্বামী। কিন্তু চাহিদা অনুযায়ী যৌতুক দিতে না পারায় গত সোমবার রাতে স্ত্রী শিউলীর শরীরের বিভিন্ন স্থানে জ্বলন্ত সিগারেট ও গরম খুন্তি দিয়ে ছেঁকা দেয় রিমু। খবর পেয়ে অভিভাবকরা গুরুতর অসুস্থ অবস্থায় সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান শিউলিকে। সাদুল্লাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহীনুল আলম জানান, শিউলির শারীরিক অবস্থা ভালো নয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com