বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪১ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগাছায় কীটনাশক ব্যবসায়ীর ওপর ছিনতাইকারীর হামলার অভিযোগ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৩৫৯ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- রংপুরের পীরগাছা উপজেলার দামুরচাকলা বাজারের লিটন মিয়া নামের এক কীটনাশক ব্যবসায়ীর ওপর একদল ছিনতাইকারীর হামলার অভিযোগ পাওয়া গেছে। এনিয়ে ভুক্তভোগী ওই ব্যবসায়ীর পিতা বাদি হয়ে পীরগাছা থানায় অভিযোগ দায়ের করেছেন।
অভিযোগ সূত্রে জানা গেছে, পীরগাছা উপজেলার ত্রিপুরা নদীয়াপাড়া গ্রামের রাজু মিয়ার ছেলে লিটন মিয়া দীর্ঘদিন ধরে একই উপজেলার দামুরচাকলা বাজারে কীটনাশকের ব্যবসা করে আসছেন। তিনি প্রতিদিনের ন্যায় গত ২৮ জুলাই মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে নিজের কীটনাশকের দোকান থেকে বাড়ির উদ্দেশ্যে রওনা দেন। পথিমধ্যে হযরতের জানের ব্রীজের সন্নিকটে একদল যুবক ছিনতাইয়ের উদ্দেশ্যে তার পথরোধ করে। তারা ওই ব্যবসায়ীকে ধারালো অস্ত্র ও লোহার রড দিয়ে মারপিট করে। তার চিকিৎকারে স্থানীয়রা এগিয়ে আসলে ছিনতাইকারীরা পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে আহত অবস্থায় উদ্ধার করে। বর্তমানে তিনি চিকিৎসাধীন রয়েছেন।
এদিকে ওই ঘটনার পরেই তার পিতা রাজু মিয়া বাদী হয়ে পীরগাছা থানায় অভিযোগ দায়ের করেছেন।
পীরগাছা থানার ওসি জানান, অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত করে জড়িতদের আইনের আওতায় আনা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com