শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৮:২৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

পীরগ‌ঞ্জে ছাত্র কর্তৃক শিক্ষ‌কের মোটর সাই‌কেল চু‌রি আটক ৩: মোটর সাই‌কেল উদ্ধার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬০ বার পঠিত
পীরগঞ্জ (রংপুর) প্রতি‌নি‌ধি্।-  রংপু‌রের পীরগ‌ঞ্জে ছাত্র কর্তৃক এক শিক্ষ‌কের বাড়ী থেকে মোটরসাইকেল ও মোবাইল ফোন চুরি ক‌রে নি‌য়ে যায় ছাত্র। ঘটনাটি ঘ‌টে‌ছে গত  ২৮ শে আগষ্ট তারিখে  ‌উপ‌জেলার ঝাড়আম বাড়ী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাইফুল ইসলা‌মের বাড়ীতে। বা‌ড়ীর বেলকোনির গ্রিলের তালা খুলে রাতে শিক্ষ‌কের বাড়ীতে প্রবেশ ক‌রে তারই ছাত্র  ভেন্ডাবা‌ড়ী গ্রা‌মের লাল মিয়ার পুত্র মনির হোসেন (২৭) ও তার সহযোগী হা‌জিপুর গ্রা‌মের কাউছার মিয়ার পুত্র মোঃরিয়াদ (২০) এসময় এক‌টি ১’শ সিসি বাজাজ ডিসকাভার লাল রং এর মোটরসাইকেল ও ৩ টি মোবাইল ফোন চুরি করে নি‌য়ে তারা।
জানাযায় চু‌রি ক‌রে নি‌য়ে যাওয়া মোটরসাই‌কেল ও ‌মোবাইল ফোন বি‌ক্রি ক‌রে দেন কাউ‌নিয়া উপ‌জেলার রামচন্দ্রপুর গ্রা‌মের আকবর আলীর ছে‌লে  মোঃমাহফুজার রহমান টুটুল (৩৫) এর কা‌ছে। পরবর্তী সম‌য়ে টুটুল এর নিকট থেকে মাহীগঞ্জ এলাকার হর‌গো‌বিন্দ গ্রা‌মের মোঃ গোলাম মোস্তফা চোরাই মোবাইল ক্রয় করেন। এই চোরাই মোবাই‌লের সূত্র ধ‌রে  ০৫ সে‌প্টেম্বর শ‌নিবার পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা স‌রেস চ‌ন্দ্রের নি‌র্দেশে ভেন্ডাবাড়ী পু‌লিশ ফাঁড়ির ইনচার্জ  পুলিশ পরিদর্শক মোঃশাহীনুর ইসলাম তালুকদার এর নেতৃত্বে আসামী‌দের গ্রেফতার ও রংপু‌রের মাহীগঞ্জ এলাকা থে‌কে চোরাই মটর সাইকেল এবং মোবাইল ফোন উদ্ধার করা হয়। এব‌্যাপ‌রে পীরগঞ্জ থানায় মামলা দা‌য়ের হ‌য়ে‌ছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com