বুধবার, ০৮ মে ২০২৪, ০৭:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জের ধর্মদাসপুরে বাড়িতে হামলা মার ডাং এর ঘটনা থানায় অভিযোগ দায়ের নবাবগঞ্জে আওয়ামী লীগ আয়োজিত কর্মী সমাবেশ অনুষ্ঠিত  দিনাজপুরে ৪৫তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহের উদ্বোধন দিনাজপুরে আইইবি’র ৭৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন বিশ্ব ঐতিহ্য সুন্দরবনে অগ্নিকান্ডের দায়ভার বনবিভাগকেই নিতে হবে- সংবাদ সম্মেলনে বক্তারা রংপুরে রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক ক একীভূতের সিদ্ধান্ত বাতিলের দাবীতে মানববন্ধন পীরগঞ্জে নির্বাচনী প্রচার-প্রচারণা তুঙ্গে মুখ খুলছেনা ভোটার শিক্ষার্থীদের নৈতিক শিক্ষায় শিক্ষিত করতে হবে- মনোরঞ্জন শীল গোপাল দিনাজপুরে ক্যানেল পরিস্কার পরিচ্ছন্ন কার্যক্রমের উদ্বোধন জীবনের ঘাত-প্রতিঘাত উপভোগের মানসিকতা থাকতে হবে

প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগের মধ্যেও দেশ ও দেশের মানুষদের রক্ষা করতে সদা সচেষ্ট : হুইপ ইকবালুর রহিম এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৯ জুলাই, ২০২০
  • ৪১৬ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর।- জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দুর্যোগের মধ্যেও দেশ ও দেশের মানুষদের রক্ষা করতে সদা সচেষ্ট। আর ফখরুল-রিজভীরা টকশো করছেন। তারা মিডিয়াতে সীমাবদ্ধ রয়েছেন। তিনি বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে হলে সচেতন হতে হবে। সচেতনতার কোন বিকল্প নেই।

ইকবালুর রহিম বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনার এই মহামারি থেকে সরে যাননি বরং এগিয়ে গেছে। দেশের এই দুর্যোগকালেও উন্নয়ন অব্যাহত রেখেছে। দরিদ্র মানুষেরা যেন করোনা ও বন্যার অভাব বুজতে না পারে সেজন্য ঘরে ঘরে খাবার পৌছে দিয়েছে। শেখ হাসিনা অসহায় ও দরিদ্র মানুষের পাশে ছিলেন ও থাকবেন। দেশ যতদিন দুর্যোগে থাকবে ততদিন পর্যন্ত দেশে কোন রকম কোন জিনিসেই ঘাটতি হবে না।

২৯ জুলাই বুধবার হুইপ ইকবালুর রহিম এমপি দিনাজপুর সদর উপজেলা পরিষদের হলরুমে সদর উপজেলা প্রশাসনের আয়োজনে ধর্ম বিষয়ক মন্ত্রণালয়, বাংলাদেশ সচিবালয় প্রাপ্ত সদর উপজেলার দুঃস্থ মুসলিম ও হিন্দু পুনর্ববাসন এবং সমাজসেবা অধিদপ্তর হতে প্রাপ্ত ক্যান্সার, কিডনি, লিভার সিরোসিস প্রভুতি রোগীদের মাঝে মঞ্জুরীকৃত চেক বিতরন কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার এসএইচএম মাগফুরুল হাসান আব্বাসীর সভাপতিত্বে বক্তব্য রাখেন দিনাজপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইমদাদ সরকার, ভাইস চেয়ারম্যান কিশোর কুমার রায়, শহর আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. আসাদুজ্জামান প্রমুখ। এছাড়াও সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা জসিম উদ্দীন এর সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও উপজেলা পরিষদের কর্মকর্তাবৃন্দ।

একইদিনে সদর উপজেলা পরিষদ চত্বরে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ম্যুরাল উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

প্রসঙ্গত, উক্ত চেক বিতরণ অনুষ্ঠানে ক্যান্সার আক্রান্তসহ বিভিন্ন ৩০ জন রোগীর প্রত্যেককে ৫০ হাজার করে ১৫ লাখ টাকা ও দুঃস্থ ৫৯ জনের মাঝে ১০ লাখ ৯৬ হাজার টাকার আর্থিক অনুদানের চেক প্রদান করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com