বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৩:৩১ পূর্বাহ্ন

ফলোআপঃ পীরগঞ্জ বাসষ্ট্যান্ডে দোকানে হামলা মারডাং অর্থ লুট

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৯০ বার পঠিত

এস এ মন্ডল।- গত শুক্রবার ১৬ অক্টোবর বাদজুম্মা পীরগঞ্জ বাসষ্ট্যান্ডের সামছুল ভাংড়ির দোকনে হামলা চালিয়ে সামছুল হক এর স্ত্রী আম্বিয়া বেগম (৪৫) কে অমানবিক ভাবে মার ডাং করা হয়েছে এবং দোকানের ড্রয়ারথেকে প্রায় ৩ লাখ টাকা লুটে নেয়ার অভিযোগ করা হয়েছে পীরগঞ্জ থানায়।
অভিযোগ থেকে জানা গেছে এই ঘটনা ঘটিয়েছে ওসমানপুর গ্রামের আজিজার (৫৫) তার পুত্র কালু (৩০), নুর আলম (৩২) ও রাজ্জাক (২২)। এদিন সামছুল হকের স্ত্রী আম্বিয়া কে অমানবিকভাবে মার ডাং করা হয়েছে। তার পা, উরুতে আঘাতের চিহ্ন ফোলা জখম হয়ে আছে, হাতে কাটা দাগ রয়েছে।
এ ব্যাপারে পুলিশ ১৮ অক্টোবর রবিবার ঘটনাস্থল পরিদর্শন করেছে। এদিকে একটি পক্ষ সামছুল ভাংড়ি ও তার স্ত্রী আম্বিয়াকে থানা পুলিশ না করার জন্য, হুমকি ও ভয়ভিতি প্রদর্শন করছে বলে সাংবাদিকদের কাছে অভিযোগ করেছে আম্বিয়া বেগম।
উল্লেখ্য মোঃ সামছুল হক পিতা মৃত খবির উদ্দিন প্রায় ৪০ বছর পূর্বে পাবনা জেলার বেড়া এলাকা থেকে পীরগঞ্জ উপজেলায় এসে,হাড়ি পাতিলের ব্যবসা শুরু করেন। পরে রংপুর-ঢাকা মহাসড়ক সংলগ্ন পীরগঞ্জ বাসষ্ট্যান্ডে জমি কিনে দোকানঘর তুলে ভাংড়ি মালামাল কেনাকাটার ব্যবসা শুরু করেন। সামছুল হক একজন নিরিহ প্রকৃতির মানুষ। তার দোকনে হামলা করে অর্থলুটে নেয়ার বিষয়টি তদন্ত করে দোষিদের ধরে বিচারের মুখোমুখি করা উচিত বলে মনে করেন পর্যবেক্ষক মহল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com