1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ১৭ অক্টোবর ২০২১, ১২:৫৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
গঙ্গাচড়ায় অগ্নিকান্ডে গরু-ছাগল পুড়ে ছাঁই: ছয় লক্ষাধিক টাকার ক্ষতি লুটেরা সাম্প্রদায়িক শক্তির প্রতি ক্ষমা অনুকম্পা প্রদর্শনের আর কোনো সুযোগ নেই -গোপাল এমপি ঘোড়াঘাটে বিশ্ব খাদ্য দিবস পালিত হুইপ ইকবালুর রহিম এমপির ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ দিনাজপুরে জেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে বিশ্ব খাদ্য দিবস উদযাপন দিনাজপুর আদর্শ মহাবিদ্যালয় পরিদর্শনে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ফুলবাড়ী উপজেলা চত্বরে জাতীয় ইঁদুর নিধন অভিযান/২০২১ এর উদ্বোধন ফুলবাড়ীতে বিশ্ব খাদ্য দিবস-২০২১ উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত পর্ব ১: বীরগঞ্জে আসন্ন ইউপি নির্বাচনে ভোটের হওয়া বইছে রংপুরে বঙ্গবন্ধু পরিষদের মানববন্ধন

ফুলবাড়ী পৌর শহরে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর উপর হামলা

  • আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ৩৮ বার পঠিত

মোঃআশরাফুল আলম, দিনাজপুর ফুলবাড়ী প্রতিনিধি।- ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার হাসপাতাল রোডের মেসার্স রায়হান ট্রেডাস এর মালিক মো: মোস্তাফিজুর রহমান এর নিকট চাঁদা চাইতে গেলে চাঁদা না দেওয়ায় উওর সুজাপুর গ্রামের মো: এমদাদুল হক সরকারের পুত্র মো: মেহেদী (২৫) ব্যাবসায়ী কে তার প্রতিষ্ঠানে মারপিট করে আহত করেন।ফুলবাড়ী উপজেলা পৌরসভা এলাকার হাসপাতাল রোডে পশ্চিম গৌরি পাড়া গ্রামের আবসর প্রাপ্ত ব্যাংক কর্মকতা মো: আবুবক্কর সিদ্দিক এর পুত্র মো: মোস্তাফিজুর রহমান গত কাল শুক্রবার সকাল ৯ টায় দোকান খোলার পর উওর সুজাপুর গ্রামের মো: এমদাদুল সরকারের পুত্র মো: মেহেদী (২৫) চাঁদা চাইতে যান।

চাঁদা না দেওয়ায় মো: মেহেদী ব্যাবসায়ী মো: মোস্তফিজুর রহমান কে বেদম ভাবে মারপিট করে আহত করে। স্থানীয় লোক জন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমান মো: মোস্তাফিজুর রহমান চিকিৎসাধিন রয়েছেন। তার মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। আহত ব্যাবসায়ী মো: মোস্তাফিজুর রহমান জানান কয়েক দিন আগে আমার কাছ থেকে টাকা নিয়ে যায়। সেই টাকা পরিশোধ না করে সে উল্টা আমার কাছে আবার টাকা নিতে আসে । টাকা না দেওয়ার কারনে সে আমাকে একা পেয়ে মারপিট করে। এই ঘটনায় এ রিপোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com