বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

ফুলবাড়ী পৌর শহরে চাঁদা না দেয়ায় ব্যবসায়ীর উপর হামলা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ১৯১ বার পঠিত

মোঃআশরাফুল আলম, দিনাজপুর ফুলবাড়ী প্রতিনিধি।- ফুলবাড়ী উপজেলার পৌরসভা এলাকার হাসপাতাল রোডের মেসার্স রায়হান ট্রেডাস এর মালিক মো: মোস্তাফিজুর রহমান এর নিকট চাঁদা চাইতে গেলে চাঁদা না দেওয়ায় উওর সুজাপুর গ্রামের মো: এমদাদুল হক সরকারের পুত্র মো: মেহেদী (২৫) ব্যাবসায়ী কে তার প্রতিষ্ঠানে মারপিট করে আহত করেন।ফুলবাড়ী উপজেলা পৌরসভা এলাকার হাসপাতাল রোডে পশ্চিম গৌরি পাড়া গ্রামের আবসর প্রাপ্ত ব্যাংক কর্মকতা মো: আবুবক্কর সিদ্দিক এর পুত্র মো: মোস্তাফিজুর রহমান গত কাল শুক্রবার সকাল ৯ টায় দোকান খোলার পর উওর সুজাপুর গ্রামের মো: এমদাদুল সরকারের পুত্র মো: মেহেদী (২৫) চাঁদা চাইতে যান।

চাঁদা না দেওয়ায় মো: মেহেদী ব্যাবসায়ী মো: মোস্তফিজুর রহমান কে বেদম ভাবে মারপিট করে আহত করে। স্থানীয় লোক জন তাকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। বর্তমান মো: মোস্তাফিজুর রহমান চিকিৎসাধিন রয়েছেন। তার মাথায় গুরুতর আঘাত পেয়েছেন। আহত ব্যাবসায়ী মো: মোস্তাফিজুর রহমান জানান কয়েক দিন আগে আমার কাছ থেকে টাকা নিয়ে যায়। সেই টাকা পরিশোধ না করে সে উল্টা আমার কাছে আবার টাকা নিতে আসে । টাকা না দেওয়ার কারনে সে আমাকে একা পেয়ে মারপিট করে। এই ঘটনায় এ রিপোট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com