মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০:২৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

ফুলবাড়ীতে কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও বীজ বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ২৬২ বার পঠিত

মো: আশরাফুল আলম, দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি ।- ফুলবাড়ী উপজেলার সভা কক্ষে প্রান্তিক কৃষকদের মাঝে প্রনদোনা স্বরূপ প্রান্তিক কৃষকদের মাঝে বিনা মূল্যে সার ও বীজ বিতরনের উদ্বোধন। উদ্বোধনের শুরুতেই কোরআন তেলোয়াত করেন মোঃ আহম্মেদ আলী। গতকাল বুধবার সকাল সাড়ে ১০ টায় ফুলবাড়ী উপজেলা সভাকক্ষে ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার ও সহকারী কমিশনার (ভূমি) মোছাঃ কার্নিজ আফরোজ এর সভপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্টিত হয় ও তিনি সংক্ষিপ্ত বক্তব্য রাখেন।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ফুলবাড়ী উপজেলা কৃষি অফিসার মোছাঃ রোম্মান আক্তার, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নীরু সামসুন্নাহার, কাজিহাল ইউপি চেয়ারম্যান মোঃ মানিক রতন, আলাদীপুর ইউপি ইউপি চেয়ারম্যান মোঃ মোজাফ্ফর হোসেন। সার ও বীজ বিতরন অনুষ্ঠানটি পরিচালনা করেন, উপজেলা কৃষি অফিসের উপসহকারী মোঃ আব্দুল কুদ্দুস। আয়োজনে ছিলেন, উপজেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ফুলবাড়ী। এসময় প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। পরিশেষে ২০২০ অর্থ বছরে রবি মৌসুমে বোর, সরিষা, গম, মরিচ, টমেটো, সূর্যমূখী চাষে প্রনোদনা এবং পূর্ণবাসন কর্মসূচির আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের সার ও বীজ বিতরন করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com