শনিবার, ১৩ অগাস্ট ২০২২, ০৭:০৭ পূর্বাহ্ন

ফুলবাড়ীতে বন্যায় বিদ্যালয়ে আশ্রয় নিয়েছে তিন শতাধিক পরিবার   

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৫৯ বার পঠিত

দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি ।- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির ঘাটপাড়া এলাকায় তিন শতাধিক পরিবার আশ্রয় নিয়েছে বিদ্যালয়ে।

তিন শতাধিক পরিবারের ঘরবাড়ি ৩দিনের প্রচন্ড বৃষ্টিতে এবং নদীর পানি বৃদ্ধি পাওয়ায় নিম্ন অঞ্চলে বসবাসরত ৩ শতাধিক পরিবারের বাড়ী ঘর পানির নিচে। ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির ঘাটপাড়া এলাকার ৩ শতাধিক পরিবার তারা ঐ গ্রামে বসবাস করে। হঠাৎ করে বন্যার পানি গ্রামে ঢুকে পড়ায় ৩ শতাধিক পরিবার গৃহ হীন হয়ে পড়েছে।

তারা গতকাল শনিবার রাতেই বাড়ীর জিনিপত্র গরু, ছাগল নিয়ে রাস্তার পাশে রাজারামপুর কলেজিয়ে উচ্চ বিদ্যালয়ে আশ্রয় নিয়েছে। ঘাটপাড়া এলাকার গ্রাম বাসীর মধ্যে মোঃ বেলাল হোসেন ও মোঃ ইউনুস আলী ফুলবাড়ী থানা এসে বন্যার পানি গ্রামে ঢুকে পড়ায় বিষয়টি অবগত করেন এবং কোথায় আশ্রয় নিবে এ বিষয়ে কথা বলেন।

তাৎক্ষনিক ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ খাইরুল আলম সুমন কে বিষয়টি অবগত করালে তিনি সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিয়ে পাশ্বে কলেজিয়েট উচ্চ বিদ্যালয়টি খুলে দেওয়ার নির্দেশ দেন ঐ স্কুলের শিক্ষককে। বর্তমান ঐ বিদ্যালয়ে বানভাসি মানুষেরা আশ্রয় নিয়েছে।

অনেকের বাড়িঘর বন্যার পানিতে ভেসে গেছে ও ডুবে গেছে। অতি জরুরী তাদের ত্রাণ প্রয়োজন। তবে উপজেলা নির্বাহী অফিসার জানান, তাদেরকে সবরকম সহযোগীতা করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com