1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ১১ সেপ্টেম্বর ২০২১, ১০:২৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও শিক্ষার্থীকে ছুরিকাঘাতের ঘটনায় মূলহোতা গ্রেফতার চাপাতি উদ্ধার দিনাজপুরে মেধাবী শিক্ষার্থীদের মাঝে ল্যাপটপ বিতরণ পীরগঞ্জে এতিমখানার উন্নয়ন কাজের উদ্বোধন প্রস্তুত রংপুরের সকল শিক্ষা প্রতিষ্ঠান শেষ মুর্হুতে চলছে শ্রেণীকক্ষ পরিস্কার-পরিচ্ছন্নতার কাজ পীরগঞ্জে দুই পৌরসভার মেয়র ও কাউন্সিলরদের সন্মাননা প্রদান দেশে পদ্মা সেতুর পর এখন মেট্রো ট্রেন দৃশ্যমান -মনোরঞ্জন শীল গোপাল এমপি নবাবগঞ্জে জেলা প্রশাসকের মতবিনিময় সভা অনুষ্ঠিত পরিস্কার পরিচ্ছন্নতার কাজ শেষ পুনরায় পাঠদানে প্রস্তুত শেরপুরের প্রায় তিন শতাধিক শিক্ষা প্রতিষ্ঠান রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থীকে ছুরিকাঘাতের প্রতিবাদে সড়ক অবরোধ দুই মামলা: গ্রেফতার ১ গাইবান্ধার বালাসীঘাট হতে পারে অন্যতম পর্যটন এলাকা

ফুলবাড়ীতে মিন্টু হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন

  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ জুলাই, ২০২১
  • ৯ বার পঠিত

দিনাজপুর (ফুলবাড়ী) প্রতিনিধি।- দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজপাড়া (ঘাটপাড়া) সড়কে মিন্টু হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন ও বিক্ষোভ। গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ১১ টায় ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির আদর্শ কলেজপাড়া (ঘাটপাড়া) গ্রামে এলাকাবাসী মিন্টু হত্যার বিচারের দাবীতে ঘন্টা ব্যাপি মানবন্ধন ও বিক্ষোভ করেন।

গত ০১/০৭/২০২১ ইং তারিখে সকাল সাড়ে ৭ টায় আদর্শ কলেজপাড়া (ঘাটপাড়া) গ্রামের মৃত নুর ইসলাম এর পুত্র মোঃ মিন্টু (৪৫), আম বিক্রয়ের জন্য ভ্যানে আম নিয়ে ফুলবাড়ী বাজারের উদ্দেশ্যে আসলে সকাল ৮ টায় জামরুল ইসলাম এর বড় ভাই মোঃ মিন্টু ও তার ছেলে মোঃ ফয়সাল (১৫) একই এলাকার মৃত তমিজ উদ্দীন এর পুত্র মোঃ দুলাল ইসলাম এর বাড়ীর সামনে পাকা রাস্তার উপর পৌঁছালে পূর্ব শত্রুতার জের ধরে মোঃ দুলাল ইসলাম (৪১), পিতা মৃত তমিজ উদ্দীন, মোঃ তারিফুল ইসলাম (৩০), মোঃ শরিফুল ইসলাম (৩৩), মোঃ মমিনুল (২৩) উভয়ের পিতা মোঃ শমশের, মোঃ আলম পিতা মৃত তফিউল, শাহাদত (২০) পিতা মোঃ দুলাল ইসলাম, মাহবুর রহমান বাবু (৪৫) পিতা-মৃত তফিউল,মোঃ শফিকুল ইসলাম (৩৫) পিতা-মৃত ফয়জার, মোছাঃ মোনয়ারা বেগম (৬০) স্বামী-মৃত তফিউল, মোঃ তহমিনা বেগম (৫২) স্বামী-মোঃ শমশের, মোছাঃ সামছুন (৩৫), স্বামী মোঃ দুলাল ইসলাম, মোছাঃ সানোয়ারা বেগম (৩৮) স্বামীঃ মোঃ বাবু, সর্ব সাং- আদর্শ কলেজপাড়া (ঘাটপাড়া)। তারা দলবদ্ধ হয়ে লাঠিশোটা নিয়ে ঐ দিন মোঃ মিন্টু সহ তার পরিবারের লোকজনকে বেধম মরাপিট করে। আহত অবস্থায় জামরুল ইসলাম এর বড় ভাই মিন্টু ও ইমরানকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। এ সময় জামরুল ইসলাম এর ভাই মোঃ মিন্টুর অবস্থার অশঙ্কাজনক হলে তাকে উন্নত চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। বাকি অহত ব্যক্তিরা চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় মিন্টু ইসলাম এর ছোট ভাই মোঃ জামরুল ইলাসম বাদি হয়ে গত ০৩/০৭/২০২১ ইং তারিখে ১২ জনকে আসামী করে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। যাহার মামলা নং-০২, তারিখ-০৩/০৭/২০২১। ধারা-১৪৩/ ৩৪১/ ৩২৩/ ৩২৫/ ৩০৭/ ৩০২/ ৫০৬/ ১১৪/৩৪ দ:বি:। ফুলবাড়ী থানার পুলিশ দুই জনকে আটক করে জেলা হাজতে পাঠালেও বাকি আসামীদের কে গ্রেফতার না করায় গতকাল মঙ্গলবার আদর্শ কলেজপাড়া (ঘাটপাড়া) গ্রামে গ্রেফতারের দাবীতে ঘন্টা ব্যাপি মানববন্ধন ও বিক্ষোভ ও বিচারের দাবী করেন। এ সময় গ্রামের ৫ শতাধিক নারী পুরুষ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com