সোমবার, ২০ মার্চ ২০২৩, ১০:০৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে ক্যাশলেস বাংলাদেশ কার্যক্রমের উদ্বোধন রংপুরে মৃত্যুর সাত মাস পরে কবর থেকে তরুণীর লাশ উত্তোলন রংপুরে আলুর ন্যায্য মূল্যের দাবিতে কৃষিমন্ত্রীকে স্মারকলিপি পেশ রংপুরে ‘স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে চ্যালেঞ্জ মোকাবিলা’ শীর্ষক কর্মশালা দিনাজপুর সেন্ট ফিলিপস্ হাই স্কুল এন্ড কলেজের বার্ষিক শিক্ষা ও সাংস্কৃতিক প্রতিযোগিতার দিনাজপুর চেম্বারের দ্বি-বার্ষিক নির্বাচনে বিজয়ীদের প্রতি অভিনন্দন মুক্তিযোদ্ধাদের সর্বোচ্চ মর্যাদা দিয়েছেন শেখ হাসিনা-মনোরঞ্জন শীল স্মার্ট কর্মসংস্থান মেলা সম্ভাবনার নবদিগন্ত উম্মোচন করবে-স্পীকার  বর্তমান যুগে তথ্য প্রযুক্তি জ্ঞানে দক্ষতা অর্জন করতে হবে তিস্তায় জলবিদ্যুৎ কেন্দ্র নির্মাণ ও কৃষি ধ্বংসের প্রতিবাদে বিক্ষোভ  

বগুড়ায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টায় গ্রেপ্তার ৩  মাতব্বর

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ২৯৬ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া থেকে।- বগুড়ার শেরপুর উপজেলায় প্রতিবন্ধী শিশুকে ধর্ষণের ঘটনা ধামাচাপা দেয়ার চেষ্টার অভিযোগে ৩ মাতব্বর কে গ্রেফপ্তার করেছে পুলিশ। ৬ আগষ্ট বৃহস্পতিবার  রাত ১০টার দিকে শেরপুর উপজেলার খানপুর ইউনিয়নের খানপুর দহপাড়া গ্রাম থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

পুলিশ জানায়, গত বুধবার বিকালে ওই গ্রামের প্রতিবন্ধী এক শিশু (১৪) কে প্রলোভন দিয়ে নিজ বাড়িতে ডেকে নিয়ে ধর্ষণ করে সোলাইমান আলীর ছেলে ঈমান আলী (৪০)। ঘটনাটি জানাজানি হলে এলাকার কয়েকজন মাতব্বর রাতেই ওই মেয়ের বাবার বাড়িতে সমঝোতা বৈঠকের আয়োজন করে। এতে ১০ কাঠা জমি লিখে দেবার শর্তে ধর্ষণের ঘটনা আপোষ মীমাংসার চেষ্টা করে। কিন্তু এতে রাজি হননি মেয়েটির বাবা। পরে তিনি বৃহস্পতিবার শেরপুর থানায় লিখিত অভিযোগ দেন। এরপর পুলিশ অভিযান চালিয়ে মীমাংসা বৈঠকে থাকা তিন মাতব্বর লোকমান হোসেন (৫০), আব্দুল লতিফ (৪৫) ও প্লাবন (৩৫) কে গ্রেপ্তার করে।
শেরপুর থানার এসআই আলহাজ্ব উদ্দিন জানান, এ ঘটনায় শেরপুর থানায় নারী ও শিশু নির্যাতন আইনের ৯ (১) ও ৩০ ধারায় ৯ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করা হয়েছে। এরমধ্যে তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে। শেরপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মিজানুর রহমান জানান, অভিযুক্ত মূল আসামীসহ অন্যান্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com