1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ০১ মে ২০২১, ০৬:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
আদালতের চুড়ান্ত ডিগ্রী ও কমিশন অবমাননা করে প্রতিবন্ধির জমি জবরদখল সাপাহারে উপজেলা প্রশাসনের পরিচ্ছন্নতা অভিযান আম বাগান মালিকরা হতাশ: নওগাঁর সাপাহারে প্রচন্ড খরায় ঝরছে গাছের আম  মাদক নয় খেলাধুলাকে আপন করতে হবে যুবকদের  -মনোরঞ্জন শীল গোপাল এমপি  ইউটিউবে গুজব: গাইবান্ধা থেকে যুবক গ্রেফতার প্রধানমন্ত্রীর উপহার নিয়ে জেলা প্রশাসন অসহায় কর্মহীনদের পাশে রয়েছে: রংপুরের ডিসি রংপুর নগরীতে তরমুজ-কলাসহ নিত্যপণ্যের মূল্য নিয়ন্ত্রণে প্রশাসনের অভিযান  গোবিন্দগঞ্জে বালির গর্তে পড়ে এক বৃদ্ধার মৃত্যু পীরগঞ্জে ঝড়ে ক্ষতিগ্রস্তদের গৃহ নির্মাণে ৪ লাখ টাকা বরাদ্দ পীরগঞ্জে ক্ষতিগ্রস্ত কৃষক পরিবারের পাশে বিএনপি নেতা সাইফুল

বগুড়ায় ভুয়া এএসপি গ্রেফতার

  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৯ বার পঠিত
sdr

উত্তম সরকার, বগুড়া থেকে।- সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণা করার অভিযোগে শাহেদ সরদার (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত শাহেদ সরদার বগুড়া শহরের জয়পুরপাড়ার মৃত ছামছুল হকের ছেলে।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর।

জানাগেছে, গ্রেফতারকৃত শাহেদ সরদার নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বগুড়া সদর থানার পেছনে সেলিম হোটেলের সামনে থেকে শাহেদ সরদারকে গ্রেফতার করা হয়।
পরে যাচাই-বাছাই করে চিঠিগুলো ভুয়া প্রমাণিত হয়। এ ঘটনায় বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, গ্রেফতারকৃত সাহেদ সরদারের কাছ থেকে পুলিশ হেড কোয়াটার্সের একটি নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন পাওয়া যায়। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com