বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

বগুড়ায় ভুয়া এএসপি গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ১৫ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৬৪ বার পঠিত
sdr

উত্তম সরকার, বগুড়া থেকে।- সহকারী পুলিশ সুপার (এএসপি) পরিচয়ে প্রতারণা করার অভিযোগে শাহেদ সরদার (২৬) নামের এক যুবককে গ্রেফতার করেছে বগুড়া সদর থানা পুলিশ। গ্রেফতারকৃত শাহেদ সরদার বগুড়া শহরের জয়পুরপাড়ার মৃত ছামছুল হকের ছেলে।

১৫ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর।

জানাগেছে, গ্রেফতারকৃত শাহেদ সরদার নিজেকে সহকারী পুলিশ সুপার পরিচয় দিয়ে বিভিন্ন লোকজনের সাথে প্রতারণা করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বগুড়া সদর থানার পেছনে সেলিম হোটেলের সামনে থেকে শাহেদ সরদারকে গ্রেফতার করা হয়।
পরে যাচাই-বাছাই করে চিঠিগুলো ভুয়া প্রমাণিত হয়। এ ঘটনায় বগুড়া সদর থানার উপ-পরিদর্শক (এসআই) গোলাম মোস্তফা বাদী হয়ে মামলা দায়ের করেছেন।
এ প্রসঙ্গে সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবীর বলেন, গ্রেফতারকৃত সাহেদ সরদারের কাছ থেকে পুলিশ হেড কোয়াটার্সের একটি নিয়োগ সংক্রান্ত প্রজ্ঞাপন পাওয়া যায়। তার বিরুদ্ধে প্রচলিত আইনে মামলা দিয়ে জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com