মঙ্গলবার, ০৯ অগাস্ট ২০২২, ০৫:৩৭ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর খুনিদের এনে মুজিববর্ষেই শাস্তির ব্যবস্থা করবো – পররাষ্ট্রমন্ত্রী

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ১২২ বার পঠিত

বজ্রকথা ডেক্স।-বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের খুনিদের দেশে ফিরিয়ে এনে মুজিববর্ষেই শাস্তি দেওয়ার প্রত্যাশা করেছেন পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন। মন্ত্রী বলেছেন, দেশের মানুষ আমাদের সঙ্গে আছে বলেই বঙ্গবন্ধুর খুনিদের আমরা শাস্তি দিতে পেরেছি। বাকিদের এই দেশে ফিরিয়ে এনে মুজিববর্ষেই শাস্তির ব্যবস্থা করব। গত ১১ সেপ্টেম্বর জাতীয় প্রেসক্লাবের তফাজ্জল হোসেন মানিক মিয়া হলে জনতার প্রত্যাশা আয়োজিত ‘বঙ্গবন্ধু-বাংলাদেশ’ শীর্ষক এক আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

অনুষ্ঠানে প্রধান বক্তা ছিলেন পানিসম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম। সংগঠনের সভাপতি এম এ করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন,আওয়ামী লীগের সাবেক কেন্দ্রীয় নেতা হাবিবুর রহমান খান, নুরুল আমিন রুহুল এমপি, কৃষক লীগের সাবেক সহসভাপতি শেখ মোহাম্মদ জাহাঙ্গীর, মুক্তিযাদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক ভারপ্রাপ্ত মহাসচিব সফিকুল বাহার মজুমদার টিপু, ইউএস আওয়ামী লীগের সাবেক সভাপতি সাদেক খান, জাতীয় মুক্তিযাদ্ধা সমন্বয় পরিষদের ভাইস চেয়ারম্যান আকরাম হোসেন, জনতার প্রত্যাশার মশিউর রহমান, রোকন উদ্দিন পাঠান প্রমুখ। মন্ত্রী আরো বলেছেন ,আমরা যদি ১৬ ডিসেম্বরের আগে লাখ লাখ স্বাক্ষর সংগ্রহ করে যুক্তরাষ্ট্র ও কানাডা সরকারের কাছে দিতে পারি, তাহলে খুনি রাশেদ চৌধুরী ও নূর চৌধুরীকে দেশে ফিরিয়ে আনার পথ সুগম হবে।

দেশবাসী ও আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের প্রতি আহ্বান জানিয়ে তিনি বলেন, আমি আপনাদের বলব তাদের ফিরিয়ে আনার জন্য একটা সিগনেচার ক্যাম্পেইন তৈরি করুন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com