বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৪ পূর্বাহ্ন

বাংলাদেশের জন্য একমাত্র শেখ হাসিনাই ভরসা – স্বরাষ্ট্রমন্ত্রী

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ১৪৮ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- ২৮ সেপ্টেম্বর  বঙ্গবন্ধু এভিনিউয়ে আওয়ামী লীগের কেন্দ্রীয় রাজনৈতিক কার্যালয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার শুভ জন্মদিন উপলক্ষে কৃষক লীগ আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল বলেছেন, বাংলাদেশের জন্য একমাত্র শেখ হাসিনাই ভরসা। তিনি আরো বলেছেন, ১৯৮১ সালে প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশে না এলে কারও পক্ষে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়া সম্ভব হতো না। তিনি এসেছেন বলেই সারা দেশের লোকজন নড়েচড়ে বসেছে,জনগণের ভাগ্যের পরিবর্তন হয়েছে। তিনি বলেন, আমরা অন্যান্য দেশের মতো আমাদের দেশকেও সমৃদ্ধশালী হিসেবে দেখতে চাই। এ ক্ষেত্রে শেখ হাসিনার কোনো বিকল্প নেই।
কৃষক লীগ সভাপতি কৃষিবিদ সমীর চন্দের সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় এমসি কলেজ হোষ্টেলে গণধর্ষন সম্পর্কে মন্ত্রী বলেন, এমসি কলেজে একটি বর্বরোচিত ঘটনা ঘটেছে। এ কাজ যারাই করে থাকুক, শাস্তি তাদের পেতেই হবে। ছয়জনের নামে এজাহার হয়েছে, তার মধ্যে চারজনকে আমরা গ্রেফতার করতে সক্ষম হয়েছি। বাকি দুজনকে অল্প সময়ের মধ্যে ধরে ফেলতে পারব বলে বিশ্বাস করি। তিনি বলেন, আমরা কাউকে ছাড় দিই না। সুশাসন প্রতিষ্ঠার জন্য যা যা করা প্রয়োজন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার অঙ্গীকার বাস্তবায়নে আমরা তা-ই করব।
সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, কৃষি ও সমবায় সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, কৃষিবিদ মশিউর রহমান হুমায়ুন, কৃষক লীগের সাধারণ সম্পাদক উম্মে কুলসুম স্মৃতি, বিশ্বনাথ সরকার বিটু প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com