শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:১৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
চিলমারী কল্যাণ সমিতির কমিটি গঠন পীরগঞ্জে পাটচাষীদের প্রশিক্ষণ অনুষ্ঠিত   দিনাজপুর শিশু একাডেমীর চিত্রাংকনসহ বিভিন্ন প্রতিযোগিতা অনুষ্ঠিত ফুলবাড়ীতে নেসকো গ্রাহকদের নিয়েপিএলসির নেসকোর  গণশুনানী ফুলবাড়ী শিবনগর ইউনিয়নে বয়স্ক ও বিধবা ভাতার কার্ড এর লটারি অনুষ্ঠিত  পলাশবাড়ীতে দুই বাইকের সংঘর্ষে আহত স্বদেশ এর মৃত্যু এসএসসি পরীক্ষায় মোবাইলে  প্রশ্নপত্র ফাঁস এক শিক্ষকের কারাদন্ড রংপুরে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ৩৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন “শেকড় ” এর সহয়োগীতায় বর্ণমালায় রোদ্দুর কবিতা পাঠের আসর বাংলাদেশ প্রেসক্লাব পীরগঞ্জ শাখার সম্মেলন ও কমিটি গঠন

বাংলার মাটিকে আর রক্তাক্ত হতে দেয়া হবে না: মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২৮ আগস্ট, ২০২০
  • ৩৯৮ বার পঠিত

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, দেশের ১৬ কোটি মানুষকে সঙ্গে নিয়ে বঙ্গবন্ধু কন্যা ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে জাতির পিতার আদর্শ ও স্বাধীনতা বিরোধীদের সকল ষড়যন্ত্র ধূলিসাৎ করে দেয়া হবে। তিনি বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর ডাকে সাড়া দিয়ে মানুষ স্বাধীনতা অর্জনের জন্য ঝাঁপিয়ে পড়ে নিজেদের অধিকার আদায় করেছেন। এখন প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে তার দেশের জনগণ তথা সকল শ্রেণি-পেশার মানুষ ঐক্যবদ্ধ হয়ে বিশ্বে একটি আত্মমর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠায় কাজ করে যাচ্ছে। ১৫ই আগস্টের বর্বরোচিত ও কলঙ্কিত অধ্যায় দেশের মানুষের সকল আশা-আকাঙ্খা ধ্বংস করে দিয়েছে। বাংলার মাটিকে আর রক্তাক্ত হতে দেয়া হবে না। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যার পর শেখ হাসিনা এবং আওয়ামী লীগকে নিশ্চিহ্ন করে দেয়ার পাশাপাশি মুক্তিযুদ্ধের ইতিহাসকে বিকৃত করার অনেক ষড়যন্ত্র হয়েছে। যা এখনও চলমান আছে। তাদের সেই ষড়যন্ত্র দেশের ১৬ কোটি মানুষ রুখে দিয়েছে। আর ২১ আগষ্ট শেখ হাসিনাকে হত্যার চেষ্টা করে ব্যার্থ হয়। তাই এই অপরাজনীতি ছেড়ে নতুনভাবে দেশ গড়ার শপথ নিতে হবে। মুক্তিযুদ্ধের চেতনায় দেশকে আমরা গড়ে তুলবোই-এই হোক জাতীয় শোক দিবসের অঙ্গিকার।
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে ২৭ আগষ্ট বৃহস্পতিবার দিনাজপুর এফপিএবি মিলনায়তনে বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার আয়োজনে আলোচনা সভা, দোয়া মাহফিল ও খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন। জেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার ভারপ্রাপ্ত সভাপতি শাহজাহান নভেলের সভাপতিত্বে এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় হাবিপ্রবির রেজিষ্ট্রার প্রফেসর ডাঃ মো. ফজলুল হক, বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার কেন্দ্রীয় কমিটির সিনিয়র সাধারণ সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, দিনাজপুর জেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার উপদেষ্টা ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আতাউর রহমান আজাদ বাবলু। সঞ্চালনা করেন জেলা বঙ্গবন্ধু শিশু-কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষের। আর আগে ১৫ আগষ্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ শাহাদাৎবরণকারী সকলের আত্মার মাগফিরাত কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com