1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বৃহস্পতিবার, ১৪ জানুয়ারী ২০২১, ০৮:৪৮ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
নবাবগঞ্জে বঙ্গবন্ধু গ্যালারীর আনুষ্ঠানিক উদ্বোধন ফুলবাড়ীতে  বধ্যভূমি স্মৃতিস্তম্ভ নির্মাণ কাজের উদ্বোধন ও সুধি সমাবেশ দিনাজপুরে ৯নং ওয়ার্ডে  উটপাখি মার্কার প্রার্থী দুলালের ব্যাপক প্রচারণা দিনাজপুরে পল্লীশ্রীর অর্থনৈতিক ও জীবিকার সুযোগ বৃদ্ধি শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত রওশন আরা রাণীর কুলখানী অনুষ্ঠিত পার্বতীপুর রেলওয়ে জংশনে মোবাইল চুরির চেষ্টা এক যুবকের ৩ মাসের কারাদন্ড পার্বতীপুরে লিজকৃত সরকারী জলাশয়ের মাটি কেটে বিক্রির অভিযোগ পার্বতীপুরে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাতের অভিযোগে সংবাদ সন্মেলন রংপুরে সেনাবাহিনীর ফ্রি চিকিৎসা সেবা ওষুধ ও কম্বল বিতরণ শ্যামপুরসহ বন্ধ ছয় চিনিকল চালু না হলে বৃহত্তর আন্দোলনের হুমকি

বিএনপি বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে: ওবায়দুল কাদের

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ২৭ বার পঠিত

ঢাকা: বিএনপি জাতীয় টাস্কফোর্স গঠনের নামে জনমনে বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, করোনা ভাইরাস মোকাবিলায় বিশ্বের কোনো দেশে এ ধরনের টাস্কফোর্স গঠনের নজির নেই। জাতীয় টাস্কফোর্স বা জাতীয় ঐক্য গড়ে তোলার নামে বিএনপি আহেতুক বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে। করোনা ভাইরাস মোকাবিলায় কেউ ভালো পরামর্শ দিলে সরকার তা সানন্দে গ্রহণ করবে।

শুক্রবার (২৪ এপ্রিল) নিজের সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় ওবায়দুল কাদের এ কথা বলেন।

করোনা ভাইরাস মোকাবিলায় বিএনপির জাতীয় টাক্সফোর্স গঠনের প্রস্তাব নাকচ করে দিয়ে তিনি বলেন, আমাদের দেশে কেউ কেউ করোনা প্রতিরোধে জাতীয় টাস্কফোর্স গঠনের জন্য সরকারকে অনুরোধ করেছেন। কিন্তু সারা দুনিয়ায় কোথাও করোনা প্রতিরোধে রাজনৈতিক দৃষ্টিকোণ বা দলীয়ভাবে টাস্কফোর্স গঠনের নজির নেই। এই দুর্যোগের সময় যার যার দাযিত্ব সতর্কতার সঙ্গে পালন করাই দায়িত্বশীলতার পরিচয়। দল হিসেবে প্রত্যেকেরই দায়িত্বশীল ভূমিকা পালনের প্রয়োজন রয়েছে।
এছাড়া ভালো পরামর্শ যদি সরকারকে দেওয়া হয়, তাহলে তা অবশ্যই করোনা প্রতিরোধের জন্য সানন্দে গ্রহণ করা হবে।

ভিআইপিদের চিকিৎসায় আলাদা হাসপাতাল প্রসঙ্গে তিনি বলেন, ভিআইপিদের আলাদা চিকিৎসার বিশেষ ব্যবস্থা গড়ে তোলার বিষয়ে একটি মহল প্রচারণা চালাচ্ছে। ভিআইপিদের চিকিৎসার জন্য আলাদা হাসপাতাল তৈরির বিষয়টি স্রেফ গুজব। আমি যতদূর জানি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ধরনের কোনো প্রস্তাবে সমর্থন দেননি। রোগীকে রোগী হিসেবে দেখব। এখানে ধনী-দরিদ্র কোনো বিষয় নেই। করোনা ধর্ম-বর্ণ দল-মত নির্বিশেষে কাউকে ছাড় দেবে, এমনটা মনে করারও কোনো কারণ নেই।

এ সময় ওবায়দুল কাদের করোনা মোকাবিলায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন। বলেন, অদৃশ্য শত্রুকে মোকাবিলা করার জন্য যার যার দায়িত্ব পালন করা উচিত। স্বাস্থ্যবিধি মেনে চলা হলো প্রত্যেকের প্রথম এবং প্রধান কর্তব্য।

পাশাপাশি তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছাও জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com