1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ০৫ মে ২০২১, ০৬:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে করোনায় মৃত্যুবরণ করা দুই জন নার্সের পরিবারের কাছে ৭৫ লাখ টাকার চেক হস্তান্তর বালুয়াডাঙ্গা টেম্পু স্ট্যান্ড শাখার কার্যকরী কমিটি বিলুপ্ত ঘোষণা পীরগঞ্জে ছয় ব্যবসা প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকারের জরিমানা দিনাজপুর-ঘোড়াঘাট সড়কে বাস চলাচল শুরু নবাবগঞ্জে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ: গ্রেফতার ১ শেখ হাসিনা নৃ-তাত্ত্বিক জনগোষ্ঠীর অর্থনৈতিক সচ্ছলতা সৃষ্টির প্রয়াস অব্যাহত রেখেছেন – গোপাল এমপি চীনের ব্যালিস্টিক ক্ষেপণাস্ত্র বহনে সক্ষম সাবমেরিন প্রদর্শন সিসিইউতে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া পশ্চিবঙ্গে তৃনমূলের জয় বুধবার শপথ নেবেন মমতা রংপুরে সড়কের পাশ থেকে যুবকের লাশ উদ্ধার

বিএনপি বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে: ওবায়দুল কাদের

  • আপডেট সময় : শুক্রবার, ২৪ এপ্রিল, ২০২০
  • ৪২ বার পঠিত

ঢাকা: বিএনপি জাতীয় টাস্কফোর্স গঠনের নামে জনমনে বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে বলে মন্তব্য করেছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, করোনা ভাইরাস মোকাবিলায় বিশ্বের কোনো দেশে এ ধরনের টাস্কফোর্স গঠনের নজির নেই। জাতীয় টাস্কফোর্স বা জাতীয় ঐক্য গড়ে তোলার নামে বিএনপি আহেতুক বিভ্রান্তির ভাইরাস ছড়াচ্ছে। করোনা ভাইরাস মোকাবিলায় কেউ ভালো পরামর্শ দিলে সরকার তা সানন্দে গ্রহণ করবে।

শুক্রবার (২৪ এপ্রিল) নিজের সংসদ ভবন এলাকার সরকারি বাসভবন থেকে এক ভিডিও বার্তায় ওবায়দুল কাদের এ কথা বলেন।

করোনা ভাইরাস মোকাবিলায় বিএনপির জাতীয় টাক্সফোর্স গঠনের প্রস্তাব নাকচ করে দিয়ে তিনি বলেন, আমাদের দেশে কেউ কেউ করোনা প্রতিরোধে জাতীয় টাস্কফোর্স গঠনের জন্য সরকারকে অনুরোধ করেছেন। কিন্তু সারা দুনিয়ায় কোথাও করোনা প্রতিরোধে রাজনৈতিক দৃষ্টিকোণ বা দলীয়ভাবে টাস্কফোর্স গঠনের নজির নেই। এই দুর্যোগের সময় যার যার দাযিত্ব সতর্কতার সঙ্গে পালন করাই দায়িত্বশীলতার পরিচয়। দল হিসেবে প্রত্যেকেরই দায়িত্বশীল ভূমিকা পালনের প্রয়োজন রয়েছে।
এছাড়া ভালো পরামর্শ যদি সরকারকে দেওয়া হয়, তাহলে তা অবশ্যই করোনা প্রতিরোধের জন্য সানন্দে গ্রহণ করা হবে।

ভিআইপিদের চিকিৎসায় আলাদা হাসপাতাল প্রসঙ্গে তিনি বলেন, ভিআইপিদের আলাদা চিকিৎসার বিশেষ ব্যবস্থা গড়ে তোলার বিষয়ে একটি মহল প্রচারণা চালাচ্ছে। ভিআইপিদের চিকিৎসার জন্য আলাদা হাসপাতাল তৈরির বিষয়টি স্রেফ গুজব। আমি যতদূর জানি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এ ধরনের কোনো প্রস্তাবে সমর্থন দেননি। রোগীকে রোগী হিসেবে দেখব। এখানে ধনী-দরিদ্র কোনো বিষয় নেই। করোনা ধর্ম-বর্ণ দল-মত নির্বিশেষে কাউকে ছাড় দেবে, এমনটা মনে করারও কোনো কারণ নেই।

এ সময় ওবায়দুল কাদের করোনা মোকাবিলায় সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে সবার প্রতি আহ্বান জানিয়েছেন। বলেন, অদৃশ্য শত্রুকে মোকাবিলা করার জন্য যার যার দায়িত্ব পালন করা উচিত। স্বাস্থ্যবিধি মেনে চলা হলো প্রত্যেকের প্রথম এবং প্রধান কর্তব্য।

পাশাপাশি তিনি পবিত্র রমজান মাস উপলক্ষে দেশবাসীসহ সমগ্র মুসলিম উম্মাহর প্রতি শুভেচ্ছাও জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com