বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৪:৪০ অপরাহ্ন

বিজয় দিবসে  পীরগঞ্জ মহিলা কলেজে ক্রিড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৩ বার পঠিত

বজ্রকথা প্রতিবেদক।–   রংপুরের পীরগঞ্জ মহিলা কলেজে ১৬ ডিসেম্বর/২৩খ্রি: শনিবার যথাযোগ্য মর্যাদা ও গুরুত্বের সাথে মহান বিজয় দিবস পালন করা হয়েছে।

এদিন   সকালে  কলেজের পক্ষ থেকে শহীদ মিনারে  পুস্পস্তবক অর্পণের পর কলেজ চত্বরে আনুষ্ঠানিক ভাবে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। জাতীয় পতাকা উত্তোলন করেন, কলেজের অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান আজাদ। এসময় কলেজেন শিক্ষক ও শিক্ষার্থীগণ উপস্থিত ছিলেন।

এদিকে বেলা ১১ ঘটিকার সময় আনুষ্ঠানিক ভাবে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন গভর্নিং বডির সভাপতি মেয়র এ এসএম তাজিমুল ইসলাম শামিম। দিনভর  চলে ক্রীড়া প্রতিযোগীতা। এবার খেলাধুলার মধ্যে ছিল দাবা, ক্যারাম বোর্ড, ব্যাড মিন্টন, দৌড়, হাড়ি ভাঙ্গা,  মিউজিক্যাল চেয়ার প্রতিযোগীতা। ছিল যেমন খুশি তেমন সাজো ইত্যাদি।

এদিন বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন গভর্নিং বডির সভাপতি মেয়র এ এসএম তাজিমুল ইসলাম শামিম। এর আগে সংক্ষিপ্ত আলোচনা করেন,অধ্যক্ষ মোস্তাফিজুর রহমান আজাদ, উপাধ্যক্ষ আবু সেলিম মিয়া । উপস্থিত ছিলেন গভর্নিং বডির সদস্য  নুর মোহাম্মদ রাঙ্গা, সাইদুল ইসলাম, মোজাম্মেল হক খুদু সরকার, আনোয়ারুল ইসলাম মান্নু । খেলা পরিচালনার দায়িত্বে ছিলেন,প্রভাষক মাহবুবার রহমান রবু, মিজানুর রহমান মিজান, মোঃ খায়রুল ইসলাম, মানিক মিয়া,হারুন অর রশিদ মিঠু, মোঃ আনারুল হক, হারুন অর রশিদ।

খেলাধুলা উপভোগ করেন অভিভাক, সাংবাদিক স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com