বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

বিদেশ ফেরত নারীর উপর অমানসিক নির্যাতন ও হামলা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৪৬৫ বার পঠিত

মোঃ আবু সাঈদ, বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি।- দিনাজপুরের বিরামপুর উপজেলা নাজমা নামের এক বিদেশ ফেরত নারীর উপর অমানসিক হামলা চালিয়েছে বেধড়ক মারপিট করে তার সহোদর ভাইবোন। এতে নাজমা বাদী হয়ে থানায় মামলা করলে তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো অস্ত্র দিয়ে পিঠ চিরে রক্তাক্ত জখম করেছে প্রতিপক্ষরা বর্তমানে সে গুরুত্বর অবস্থায় বিরামপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।
মামলা ও স্থানীয় সুত্রে জানা যায় বিরামপুর পৌরশহরের পূর্বজগন্নাথপুর কেডিসি এলাকার মৃত মফল উদ্দিনের বিদেশ ফেরত মেয়ে নাজমা (৩২) গত ৭ মাস পূর্বে বাড়ী আসে। সে বিদেশ থাকা অবস্থায় তার বড়বোন মরিয়মের নিকট ২ লক্ষ ৫০ হাজার টাকা পাঠায়। সেই পাওনা টাকা ফেরত চাইতে গেলে টাকা না দিয়ে একের পর এক তালবাহানা শুরু করে। নির্যাতিতা নাজমা সাংবাদিকদের আরও জানায় তার বোন মরিয়ম এলাকার একজন মাদক ব্যবসায়ী। তার নামে মাদকের দুইটি মামলা সে আমাকেও মাদকের কারবার করার চাপ সৃষ্টি করে তাতে আমি রাজী না হওয়ায় আমার সাথে শত্রæতা সৃষ্টি করে আমাকে হত্যার পায়তারা চালিয়ে আসছিল । এমতাবস্থায় গত ০২ অক্টোবর আবারো পাওনা টাকা চাইতে গেলে টাকা না দিয়ে আমার উপর ক্ষিপ্ত হয়ে সংঘবদ্ধ হয়ে হামলা চালিয়ে আমাকে বেধড়ক মারপিঠ করে। এ ঘটনায় নাজমা বাদী হয়ে গত ৩ অক্টোবর তার বোন মরিয়ম,আনোয়ারা, আঙ্গুরা, মনোয়ারা ও ভাই আমিনুরকে আসামী করে বিরামপুর থানায় একটি মামলা দায়ের করে। মামলা নং ০৪। মামলার তদন্তকারী কর্মকর্ত এসআই নুরুল ইসলাম মনোয়ারাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করে। অন্যান্য আসামীরা পরে জামিন পেয়ে গত ৫ অক্টোবর আনুমানিক ১২টার দিগে ধারালো অস্ত্র দিয়ে নাজমার উপর হামলা চালিয়ে তার পিঠে আঘাতে করে রক্তাক্ত জখম করে ফেলে রেখে হামলা কারীরা পালিয়ে যায়।পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করাইয়া দেয়।
এ বিষয়ে বিরামপুর থানা ওসি মনিরুজ্জামান জানান, তার উপর হামলার বিষয়ে গত ০৩ অক্টোবরে একটি মামলা হয়েছে,কিন্তু এরপর যদি বাদীর উপর আবারও কোন নির্যাতন বা হামলা হয়ে থাকে তাহলে পুনরায় অভিযোগ সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
একজন নারীর প্রতি নির্মম নির্যাতন ও সহিংসতার ঘটনায় হতভম্ব এলাকার সাধারণ মানুষ। এ ঘটনায় দ্রুত ব্যবস্থা গ্রহনের জন্য আশু হস্তক্ষেপ কামনা করেন অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com