মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:৪৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মিলনপুর কমিউনিটি ক্লিনিকে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন  বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে -এমপি মনোরঞ্জন শীল গোপাল সাপাহারে জাতীয় শোক দিবস পালন জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে-হুইপ ইকবালুর রহিম পার্বতীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে- বানিজ্যমন্ত্রী রংপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত বিরামপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদত বার্ষিকী বঙ্গবন্ধুর  জন্ম না হলে   বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না – মেয়র  সরোয়ার

বিরামপুরে ইয়াংস্টার স্পোর্টিং ক্লাব আয়োজিত ক্রিকেট টুর্নামেন্টের পুরস্কার বিতরণ 

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৮৩ বার পঠিত

নবাবগঞ্জ (দিনাজপুর) থেকে সৈয়দ হারুনুর রশীদ।-দিনাজপুরের বিরামপুর উপজেলা ৪নং দিওড় ইউনিয়নের বৈদাহার গ্রামে বৈদাহার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রঙ্গনে দুই দিন ব্যাপি বৈদাহার ইয়াংস্টার স্পোর্টিং ক্লাব মাদক প্রতিরোধে ক্রিকেট নাইট টুর্নামেন্ট/২০ইং আয়োজন করেন। উক্ত খেলায় ০৮(আট) টি দল অংশগ্রহণ করে।এ ক্রিকেট প্রতিযোগিতায় বিজয়ী দলকে একটি খাসি ও পরাজিত দলকে একটি রাজহাঁস প্রদান করা হয়।

১১ সেপ্টেম্বর (শুক্রবার) সন্ধা ৭.৩০ মিনিটে এ খেলার শুভ উদ্বোধন করলেন বিশিষ্ট সমাজ সেবক মোঃ আঃ মালেক মন্ডল। আজ ১২ সেপ্টেম্বর সন্ধ্যায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন আঃ মালেক মন্ডল।

এসময় উপস্থিত ছিলেন, বিরামপুর উপজেলা ছাত্রলীগের সহ-সভাপতি শ্রী স্বদেশ কুমার কুন্ডু, ইউনিয়ন ছাত্রলীগের নেতা কর্মী বৃন্দ সহ স্থানীয় দলীয় সিনিয়র নেতা কর্মী সম্মানিত ব্যাক্তি বর্গ প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com