বুধবার, ১৭ জুলাই ২০২৪, ০২:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
কোটা বিরোধী আন্দোলনে নিহত শিক্ষার্থী সাঈদের বাড়ীতে শোকের মাতম নেটওয়ার্কের সক্ষমতা বাড়াতে এআই যুক্ত করার ঘোষণা হুয়াওয়ের রংপুরে কোটা বিরোধী আন্দোলন এক শিক্ষার্থী নিহত তৃণমূল পর্যায়ে চিকিৎসার মান উন্নত করলে বেসরকারি হাসপাতাল ও ক্লিনিক রোগী শুন্য হবে-স্বাস্থ্যমন্ত্রী   পার্বতীপুর প্রেসক্লাবের উদ্যোগে নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান ও ভাইসচেয়ারম্যানদের সংবর্ধনা বন্যার পানিতে সাঁতরে বন্যার্তদের ত্রাণ সংগ্রহ পার্বতীপুর পৌরসভায় মৌসুমি ফল উৎসব বড় পুকুরিয়া কয়লা খনির কারণে ক্ষতিগ্রস্তদের মানববন্ধন পার্বতীপুর পৌরসভায়  ড্রেন নির্মান কাজের উদ্বোধন দিনাজপুর-বিরামপুর -ঘোড়াঘাট সড়কে প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে

বিরামপুরে ৪৩ কোটি ৩৫ লাখ টাকার বাজেট ঘোষণা করলেন মেয়র

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১ জুলাই, ২০২১
  • ১৫৭ বার পঠিত

বিরামপুর (দিনাজপুর) থেকে মো: আবু সাঈদ।- দিনাজপুরের বিরামপুর পৌরসভায় নতুন কররোপ ছাড়ায় ২০২১-২২ইং অর্থ বছরে ৪৩ কোটি ৩৫ লাখ ১২ হাজার ১’শত ৪৮ টাকার প্রস্তাবিত উন্মুক্ত বাজেট ঘোষণা করেন পৌর মেয়র আক্কাস আলী।

৩০ জুন বুধবার দুপুর ১২ টায় বিরামপুর পৌরসভার সভাকক্ষে ২০২১-২২ ইং অর্থ বছরের সর্বমোট বাজেটে রাজস্ব, উন্নয়ন, বিশেষ প্রকল্প, মূলধন আয় ও প্রারাম্ভিক জেরসহ সর্বমোট ৪৩ কোটি ৩৫ লাখ ১২ হাজার ১শত ৪৮ টাকা থাকবে এ বাজেটে বলে ঘোষণা করেন।

পৌর মেয়র আক্কাস আলীর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, দিনাজপুর দক্ষিণাঞ্চল উন্নয়ন ফোরামের সাধারণ সম্পাদক মোজাম্মেল হক, বিরামপুর উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি শিবেশ কুন্ডু, সহ-সভাপতি নাড়ু গোপাল কুন্ডু, যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন, সাংগঠনিক সম্পাদক মশফিকুর রহমান, রাজ্জাক মাষ্টার, দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, প্যালেন মেয়র আবুল কালাম আজাদ বকুল, বিরামপুর ডিগ্রী কলেজের সাবেক অধ্যক্ষ আঃ সাত্তার, মহিলা কলেজের অধ্যক্ষ শিশির কুমার সরকার, উপাধ্যক্ষ মেসবাউল হক, উপজেলা সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার হবিবর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল আফিসার ডাঃ এবিএম শাহরিয়ার ফেরদৌস হিমেল, উপজেলা জাসদ সভাপতি শাহ আলম বিশ্বাস, সাবেক প্যানেল মেয়র ওবায়দুল মিনহাজ, সচিব সেরাফুল ইসলাম।

বাজেট ঘোষণা শেষে পৌর মেয়র আক্কাস আলী বলেন, ২০২১ সালের ১৬ই জানুয়ারী নির্বাচনে নির্বাচিত হয়ে ৭ই ফেব্রæুয়ারী আনুষ্ঠানিক ভাবে মেয়রের দায়িত্ব গ্রহণ করি। নতুন কর আরোপ ছাড়াই এ বাজেটে শিক্ষা, রাস্তাঘাট, ড্রেন, পানি ও বিদ্যুৎ লাইন, মাদক প্রতিরোধ, নারী উন্নয়ন, দারিদ্র বিমোচন, বাল্য বিয়ে প্রতিরোধ এবং নগর অবকাঠামো নির্মাণসহ নাগরিক সুবিধা বৃদ্ধির বিভিন্ন উন্নয়ন কাজে অধিক গুরুত্ব দেওয়া হবে।

তিনি আরো বলেন, দিনাজপুর-৬ আসনের মাননীয় সংসদ সদস্য মোঃ শিবলী সাদিকের মহোদয়ের দিক নির্দেশনায় আমি ও আমার পরিষদ নির্বাচনী প্রতিশ্রæুতি বাস্তবায়ন এবং বিরামপুর কে আধুনিক, উন্নত, বাসযোগ্য, পরিষ্কার পরিচ্ছন্ন ও মডেল পৌরসভা হিসেবে গড়ে তুলতে কাজ শুরু করছি। মাননীয় এমপি মহোদয়কে সঙ্গে নিয়ে বিরামপুর পৌরসভার নাগরিক সেবা উন্নয়নে পর্যায়ক্রমে পৌর সভার সকল পাকা করা হবে। এজন্য বিরামপুর পৌরবাসীর পক্ষ থেকে বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী দেশনেত্রী শেখ হাসিনা ও মাননীয় সংসদ সদস্য শিবলী সাদিকের মহোদয়কে আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন ও কৃৃতজ্ঞতা প্রকাশ করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com