1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ১৫ মে ২০২১, ০৩:৫৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
ফুলবাড়ীতে অসহায় ও দুস্থদের মুখে হাসি ফোটালো ‘আমরা করব জয়’ পীরগঞ্জে বিষ্ণু মূর্তি উদ্ধার পীরগঞ্জে যুবদলের ঈদ সামগ্রী বিতরণ ঘোড়াঘাটে ঘোনকৃষ্ণপুর গ্রাম উন্নয়ন তারুণ্যের শক্তি পরিষদ সংগঠনের উদ্বোধন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এদেশের প্রতিটি মানুষের কথা ভাবেন -মনোরঞ্জন শীল গোপাল এমপি রংপুরে অটো ও রিক্সা শ্রমিক দলের নেতাকর্মীদের পাশে বিএনপি নেতা মিজু  গঙ্গাচড়ায় কারাবন্দি নয়নের পরিবারের সাথে জেলা ছাত্রদল নেতৃবৃন্দের সাক্ষাত ফুলবাড়ীতে মোটরসাইকেল সহ আটক ২ ভোগকে পরিহার করে ত্যাগের মহিমায় নিজের মনকে সৃষ্টি করতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি বাংলাদেশের উন্নতির পথে বাধা সৃষ্টি করা স্বাধীনতা বিরোধীদের অপপ্রয়াস – গোপাল এমপি

বীরগঞ্জে স্কুলের জমি দখল করে লক্ষ টাকা মূল্যের সরকারী গাছ কেটে মার্কেট নির্মাণের চেষ্টা

  • আপডেট সময় : শনিবার, ৭ নভেম্বর, ২০২০
  • ২১ বার পঠিত

মোঃ আবেদ আলী, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি।- বীরগঞ্জে ৭ নভেম্বর সকালে সরকারী ছুটির দিনে প্রশাসনকে চ্যালেন্স কল্যানী সরকারী প্রাইমারী স্কুলের জমি জবর দখল করে লক্ষলক্ষ টাকা মূল্যের সরকারী গাছ কেটে মার্কেট নির্মানের চেষ্টা অব্যাহত রয়েছে।

উপজেলার নিজপাড়া ইউনিয়নের সৈয়দপুর কল্যাণী গ্রামের মৃতঃ তহনুছ আহম্মেদের ছেলে ভূমি দুস্য মোঃ বুলু আহম্মেদ গত শনিবার সকালে কল্যাণী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের জমি থেকে বিভিন্ন প্রজাতির লক্ষলক্ষ টাকা মূল্যের ৪টি পুরাতন গাছ কেটে নিয়ে গেছে। জমি দখল করে মার্কেট নির্মানের তৎপরতা চালিয়ে যাচ্ছেন।
প্রধান শিক্ষক আর্জিনা বেগম উপজেলা র্বাহী অফিসার বরাবর অভিযোগ করেন ১৯৬৩ইং দাতার রেজিষ্ট্রি দলিল মুলে প্রাপ্ত ২ একর ৯১ সতাংশ জমির মধ্যে ২৪ শতক জমিতে ইট ও বালু ফেলে বুলু আহমেদ কল্যানী সরকারী প্রাইমারী স্কুলের জমি জবর দখল করেছে।
অভিযোগের ভিত্তিতে গত মঙ্গলবার সকালে উপজেলা নির্বাহী অফিসার ঘটনা স্থল পরিদর্শন করে ভূমি দুস্য বুলু আহম্মেদকে সকল প্রকার কার্যক্রম থেকে বিরত থাকার নির্দেশ প্রদান করেন। জবর দখলকারী বুলু আহমেদ প্রশাসনকে চ্যালেন্স করে ফিল্মি স্যাটাইলে লক্ষালক্ষ টাকা মূল্যের বিভিন্ন প্রজাতির গাছ কেটে নিয়ে গেছে। ওই জবর দখলকৃত জমিতে ইট-বালু ফেলে ২৫ অক্টোবর ২৪ সতাংশ জমি জবর দখল করে মার্কেট নির্মানের প্রস্তুতি গ্রহন করেছে।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ আব্দুল কাদের জানান, জবর দখলকারীর বিরুদ্ধে মামলা দায়েরের সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শি শাহিনুর ইসলাম, আবুল কালাম আজাদ, সিদ্দিক হোসেন, আফসার আলী, মুকিত পারভেজ, সাইফুল ইসলাম, খায়রুল ইসলাম, হাফিজুল ইসলামসহ এলাকার শতশত মানুষ জেলা প্রশাসকের আশু হস্তক্ষেপে সরকারী জমি জবর দখলকারীর বিরুদ্ধে কঠোর আইননুগ কঠোর ব্যাবস্থা গ্রহনের জোর দাবি জানিয়েছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com