বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০২:২৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

মির্জা ফকরুলের কথার জবাব দিলেন ওবায়দুল কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ১০ অক্টোবর, ২০২০
  • ৪৯১ বার পঠিত

বজ্রকথা রিপোর্ট।- সিলেটের এমসি কলেজ, নোয়াখালীর বেগমগঞ্জসহ বিভিন্ন স্থানে নারী নির্যাতন বৃদ্ধি পাওয়ার প্রেক্ষাপটে ৯ অক্টোবর সকালে জাতীয়তাবাদী মহিলা দল আয়োজিত এক মানববন্ধনে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হুঁশিয়ারি দিয়ে বলেছেন, এ সরকারকে আর সময় দেওয়া যাবে না।তিনি বলেছেন, দল-মত-ধর্ম-বর্ণ-গোত্র নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে এ সরকারকে সরাসরি বলতে হবে, ‘আর কোনো সময় দেওয়া যাবে না।’ আর সময় দিলে তার পরিণতি ভালো হবে না। বিএনপি মহাসচিব আরো বলেছেন, জাতিসংঘ মহাসচিব পর্যন্ত উদ্বেগ প্রকাশ করেছেন এ ঘটনাগুলোয়। এর চেয়ে লজ্জা কী হতে পারে একটা জাতির জন্য। একমাত্র পথ হচ্ছে- আমাদের ঐক্যবদ্ধ হতে হবে। এ সরকারকে সরাতে হবে।
এর প্রেক্ষিতে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, সরকারকে সময় দেওয়ার বিএনপি কে? তিনি বলেছেন সরকার টিকে আছে জনগণের ইচ্ছায়। ক্ষমতা দেওয়া ও টিকিয়ে রাখার মালিক একমাত্র সৃষ্টিকর্তা। কারও দয়ায় নয়।তিনি বলেন কোনো অপরাধ সংঘটিত হওয়ার সঙ্গে সঙ্গেই সরকার ব্যবস্থা নিচ্ছে এবং অভিযুক্তদের আইনের আওতায় আনছে। বিএনপি মাঠে নামার আগেই সরকার অপরাধীদের গ্রেফতার অভিযান শুরু করে দেয়, দলীয় পরিচয় অপরাধীদের শাস্তি থেকে রেহাই দিতে পারবে না। সরকার অপরাধীদের আশ্রয়- প্রশ্রয় তো দিচ্ছেই না বরং শাস্তির বিধান আরও কঠোর করতে আইন সংশোধনের উদ্যোগ নিয়েছে । এ দিন বিকালে ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে ব্রিফিংকালে এসব কথা বলেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com