শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

 মিলু কে বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের ফুলেল শুভেচ্ছা

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২১ আগস্ট, ২০২০
  • ৫১১ বার পঠিত

নিজস্ব প্রতিবেদক।- রংপুরের পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের নব নির্বাচিত আহবায়ক, ঢাকা কলেজের মেধাবি ছাত্রনেতা ও কারানির্যাতিত মোস্তাফিজুর রহমান মিলু সরকারের সৌজন্য সাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন উপজেলার বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা। এছাড়াও পীরগঞ্জ সরকারি শাহ আব্দুর রউফ কলেজ ছাত্রদলের নেতাকর্মীরাও শুভেচ্ছা জানান।
পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের কমিটি ঘোষণার পরেই মিঠিপুর, চতরা, বড়দরগাহ ও চৈত্রকোল ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা পৃথক পৃথকভাবে তার সাথে সৌজন্য সাক্ষাত করেন। পরে তাকে ফুলেল শুভেচ্ছা জানান।
পৃথক পৃথক সৌজন্য সাক্ষাত ও ফুলেল শুভেচ্ছা জানানোর সময় উপস্থিত ছিলেন পীরগঞ্জ উপজেলা ছাত্রদলের যুগ্ম-আহবায়ক হিরা, কবির হোসেন, চতরা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি শাকিল প্রধান, সাংগঠনিক সম্পাদক আল আমিন, বড়দরগাহ ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক কৌশিক ফয়সাল রুপম,পীরগঞ্জ সরকারি শাহ আব্দুর রউফ কলেজ ছাত্রদলের যুগ্ম আহবায়ক সাইদুর রহমান সোহান, উপজেলা ছাত্রদলের সদস্য মশিউর রহমান পলাশ, আব্দুল্ল্যাহ আল নিশাত, চৈত্রকোল ইউনিয়ন ছাত্রদল নেতা আমিনুল ইসলাম, মিঠিপুর ইউনিয়ন ছাত্রনেতা হাবিব, কামরুল, লিমন, ছাত্রনেতা পিপুলসহ উপজেলা, পৌর ও কলেজসহ বিভিন্ন ইউনিয়ন ছাত্রদলের নেতাকর্মীরা।
এদিকে রংপুর কারমাইকেল কলেজ ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক, সাবেক ভারপ্রাপ্ত সভাপতি, রংপুর জেলা ছাত্রদলের সাবেক সহ-সভাপতি তাজুল ইসলাম লেমন ও রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের সহ-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবুসহ বিভিন্ন সংগঠন ও ব্যক্তিবর্গ তাকে শুভেচ্ছা জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com