শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৪৯ পূর্বাহ্ন

রংপুরে কৃষকের ধান কেটে দিলো ছাত্রলীগ ও কৃষকলীগ

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৩০ এপ্রিল, ২০২৩
  • ২০২ বার পঠিত

রংপুর থেকে বজ্রকথা প্রতিনিধি।- ধান পাকলেও শ্রমিকের অভাবে ধান ঘরে তোলা নিয়ে কৃষকরা যখন শঙ্কায় ঠিক তখনই হটলাইন সেবা চালু করেছে রংপুর মহানগর কৃষকলীগ।

আর এই হটলাইনে ফোন পেয়ে এক কৃষকের এক একর জমির ধান কাটা ও মাড়াই করে ঘরে তুলে দিলো সরকার দলীয় সংগঠনটির নেতাকর্মীরা।
২৯ এপ্রিল  শনিবার নগরীর হাজিরহাট থানার অভিরাম বত্তরের দোলায় সকাল থেকে দুপুর পর্যন্ত তারা এ ধান কাটা ও মাড়াইয়ের কাজ করেন তারা।
কৃষক আমিনুর রহমান বলেন, ধান কাটার মৌসুম আসলেই শ্রমিক সংকট দেখা দেয়। আমার পাকা ধান কাটার জন্য শ্রমিক পাইনি। কৃষক লীগের নেতাদের সঙ্গে যোগাযোগ করলে তাঁরা আজ আমার একটি জমির ধান কেটে মাড়াই করে বাড়ি পৌঁছে দিয়েছে। আমি কৃষকলীগ ও প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করলেন কৃষক ।
এদিকে ধান কাটায় অংশ গ্রহণ করেন মহানগর আওয়ামী লীগের সদস্য সাইফুল ইসলাম, মহানগর কৃষক লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল হামিদ, সাধারণ সম্পাদক তহিদুল ইসলাম তুহিনসহ স্থানীয় ওয়ার্ড কৃষক লীগের নেতৃবৃন্দ।

এছাড়াও কেন্দ্রীয় কমিটির নির্দেশনা মতে নগরীর ২ নং ওয়ার্ডের ডাক্তারপাড়ার কৃষক মধু মিয়া মিয়ার একশো শতক জমির ধান কেটে দিয়েছে ছাত্রলীগ নেতাকর্মীরা। এসময় মহানগর ছাত্রলীগের সহ-সম্পাদক মাজেদুর রহমান প্রিন্স, অর্থ সম্পাদক রাঙ্গা মিয়াসহ মহানগর ও ওয়ার্ড ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা অংশ নেয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com