রবিবার, ২৯ জানুয়ারী ২০২৩, ০১:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে সরস্বতী পূজা অনুষ্ঠিত ঘোড়াঘাটে চাচা-ভাতিজা হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার নিরাপত্তা চেয়ে সদ্য বদলি  হওয়া পরিচালকের আবেদন স্বপ্ন পূরণ হচ্ছে ফুটবলার নাজমুল এর পীরগঞ্জে বাশিস এর নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ স্মার্ট পুলিশিং কার্যক্রম শিঘ্রই চালু করা হবে -রংপুরে অতিরিক্ত আইজি ঘোড়াঘাটে সড়ক দূর্ঘটনায় একই পরিবারের ২ জন নিহত আহত ৩ জন দেশ বিরোধী কর্মকান্ডকে রুখতে রংপুরে আওয়ামী লীগের শান্তি সমাবেশ দিনাজপুরে বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার উপহার শীতবস্ত্র শনিবারে জেলা আঃলীগের নব-নির্বাচিত কমিটির সংবর্ধনা

রংপুরে ধর্ষণ ও নিপীড়ন বিরোধী সাইকেল র‌্যালি

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ১৬ অক্টোবর, ২০২০
  • ১৯০ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুর নগরীতে ধর্ষণ ও নিপীড়ন বিরোধী সাইকেল র‌্যালী অনুষ্ঠিত হয়েছে। ধর্ষণ ও বিচারহীনতার বিরুদ্ধে বাংলাদেশ নামের একটি সংগঠনের ব্যানারে ১৫ অক্টোবার  বৃহস্পতিবার সকাল ১১টায় রংপুর টাউন হল থেকে এ সাইকেল র‌্যালি বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রংপুর প্রেসক্লাবের সামনে সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়। এরআগে নগরীর লালবাগ ও পার্কের মোড়ে সংক্ষিপ্ত সমাবেশ করে তারা।
এতে বক্তব্য রাখেন সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট রংপুর জেলা কমিটির সভাপতি জুগেশ ত্রিপুরা, সহ-সভাপতি প্রল্লাদ রায়, ছাত্র ফ্রন্ট বেরোবির সভাপতি রিনা মুর্মু, সমাজতান্ত্রিক ছাত্র ফ্রন্ট(মার্কসবাদী)রংপুর মহানগরের আহবায়ক সাজু বাসফোর প্রমুখ।
বক্তারা বলেন, দেশে বিচারহীনতার সংস্কৃতির কারনে নারী ও শিশু ধর্ষণ, নির্যাতন ও হত্যার মতো ভয়াবহ ঘটনা সমাজে দাবানের মতো ছড়িয়ে পরছে। মাদক, জুয়া, নাটক -সিনেমা, বিজ্ঞাপনে নারী দেহের অশ্লীল উপস্থাপন বন্ধ,পর্নোগ্রাফি বন্ধসহ ৯দফা দাবি জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com