শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১০:৩৬ পূর্বাহ্ন

রংপুরে ফেন্সিডিল গাজাসহ ৬ মাদক ব্যবসায়ি গ্রেফতার

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৬ অক্টোবর, ২০২০
  • ১৪৯ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর মহানগরীর বিভিন্নস্থান থেকে ৫ অক্টোবর সোমবার  ফেন্সিডিল, গাজাসহ ৬ জনতে গ্রেফতার করেছে মেট্রোপলিটন পুলিশ। এরমধ্যে দুই জন মহিলা মাদক্যবাবসায়ি রয়েছেন।
রংপুর মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার(ডিবি এন্ড মিডিয়া) উত্তম প্রসাদ পাঠক জানান, নগরীর কোতয়ালী থানার চারতলা মোড় আবহাওয়া অফিস সংলগ্ন, মাস্টার পাড়া এলাকার গলির মোঃ আঃ খালেকেরে ভাড়া বাসা থেকে ৫৩ পিচ ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ি লাইজু বেগমকে(২৫) কে গ্রেফতার করা হয়। দীর্ঘদিন থেকে মাস্টারপাড়া এলাকার আব্দুর রহমান সুমনের স্ত্রী লাইজু ফেন্সিডিলসহ বিভিন্ন ধরনের মাদক ব্যবসা করে আসছেন। এছাড়াও হারাগাছের নাগপুর সত্ত মায়াবাজার কাটের ব্রিজের পূর্বপাশে মন্টু মিয়ার চায়ের দোকানের সামরে রাস্তা থেকে ৪০০ গ্রাম শুকনো গাঁজাসহ মোঃ ফজলার রহমান(২৮) নামের এক ব্যবসায়িকে আটক করা হয়। তিনি লালমনিরহাটের সদরের রাজাপুরের খলাইঘাট এলাকার মৃত আমি হকের পুত্র। তিনিও দীর্ঘদিন থেকে হারাগাছ এলাকায় মাদক ব্যবসা করে আসছিলেন।
এছাড়াও হারাগাছের নয়ার বাজার টু জমচওড়া গামী পাকা রাস্তার সংলগ্ন জনৈক মোঃ মশিউর রহমান (৩০) এর বাড়ি সামনে পাকা সড়ক থেকে সাদা রেকসিনের ব্যাগে ৪১ বোতল কোডিন যুক্ত ফেন্সিডিল, একটি নাম্বার বিহীন ব্যাটারী চালিত সবুজ রংয়ের অটো ইজিবাইক, একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। এসময় মোঃ তোফাজ্জল হোসেন (৩০) ও রবিউল ইসলাম নামে দুই মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়। এছাড়াও একই থানার মহব্বত খাঁ ওমরকুটি গ্রাম থেকে ২০০ গ্রাম গাঁজাসহ মোছাঃ মনিজা বেগম (৪০) নামের এক মহিলা মাদক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়েছে। অন্যদিকে মাহিগঞ্জ থানার তালুক পশুয়া মৌজাস্থ মামা ভাগিনা ভুষির ঘরের সামনে ৪০ গ্রাম শুকনা গাঁজাসহ মোঃ নছের উদ্দিন (৪৫) নামের এক ব্যবসায়িকে গ্রেফতার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com