বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

রংপুরে বাকিতে ফ্লেক্সিলোড না দেয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার দোকানে হামলা

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ১৫১ বার পঠিত
রংপুরে বাকিতে ফ্লেক্সিলোড না দেয়ায় স্বেচ্ছাসেবকলীগ নেতার দোকানে হামলা এর প্রতিবাদে সড়ক অবরোধ।

রংপুর প্রেতিনিধি।- রংপুর মহানগরীর বিনোদপুর রেলগেট এলাকায় বাকিতে ফ্লেক্সিলোড না দেয়ায় স্থানীয় ১৫নং ওয়ার্ড স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক হোসেন কর্তৃক একটি দোকানে হামলা ও ভাংচুরের ঘটনার বিচারের দাবিতে আজ রোববার দুপুরে মহাসড়ক অবরোধ ও বিক্ষোভ করেছে ব্যবসায়িরা।
বেলা ১ টা থেকে ২ টা পর্যন্ত বিনোদপুর রেলগেট এলাকায় মহাসড়ক অবরোধ করে ব্যবসায়িরা বিক্ষোভ করতে থাকে। এতে দুইপাশে শতশত যানবহান আটকা পড়ে যায়। পরে পুলিশ এসে ফারুককে গ্রেফতারের আশ্বাস দিলে ব্যবসায়িরা অবরোধ তুলে নেয়।
ব্যবসায়িদের অভিযোগ, শনিবার সন্ধায় আনিছুর টেলিকমে ৩১৫ টাকা ফ্লেক্সিলোডের জন্য লোক পাঠায় স্থাণীয় স্বেচ্ছাসেবকলীগ নেতা ফারুক। দোকানী বাকিতে ফ্লেক্সিলোড দিতে আপত্তি করার খবর পেয়ে ফারুক এসে মোবাইল, কম্পিউটারসহ দোকানে ভাংচুর চালায়। এ ঘটনার প্রতিবাদ, হামলাকারীকে গ্রেফতার ও ব্যবসায়িদের নিরাপত্বার দাবিতে সকাল থেকে ওই এলাকার দোকানপাট বন্ধ করে দিয়ে ব্যবসায়িরা মহাসড়ক অবরোধ করে।
হামলার শিকার দোকানি আনিছুর রহমান জানান, তিনি স্বেচ্ছাসেবক লীগ নেতা ও ঠিকাদারীর প্রভাব খাটিয়ে প্রতিনিয়তই বাকি নেন। কিন্তু টাকা দিতে গড়িমসি করেন। আমি বাকি দিতে না চাওয়ায় আমার ওপর ও দোকানে হামলা চালিয়ে আমার প্রায় ২২ লাখ টাকার ক্ষতি করেছেন। আমাকে অকথ্যভাষায় গালিগালাজ করেছেন। বিষয়টি জানিয়ে আমি থানায় এজহার দিয়েছি। আমি এ ঘটনার দৃষ্টান্তমুলক শাস্তি এবং আমার নিরাপত্বা চাই।
তাজহাট থানার ওসি আখতারুজ্জামান প্রধান জানান, অবরোধের খবর পেয়ে আমরা সেখানে যাই। ঘটনার তদন্ত ও সূষ্ঠু আইনি পদক্ষেপের আশ্বাস দিলে ব্যবসায়িদের অবরোধ তুলে নেন। এখন মহাসড়কে যানবাহন চলাচল স্বাভাবিক আছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com