বৃহস্পতিবার, ০৫ অক্টোবর ২০২৩, ০৮:১৭ পূর্বাহ্ন

রংপুরে বাবা মার কবর জিয়ারত করলেন জিএম কাদের

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ২৫ অক্টোবর, ২০২০
  • ১৪৬ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- জাতীয় পার্টির চেয়ারম্যান ও বিরোধী দলীয় উপনেতা জিএম কাদের এমপি বলেছেন, আমি মারা গেলে আমাকে আমার বাবা মার কবরের পার্শ্বে যেন সমাহিত করা হয়। আমি আগাম বলে গেলাম কেননা কবর দেয়া নিয়ে যেন কোন বিতর্ক তৈরী না হয়।
আজ রবিবার দুপুরে রংপুর নগরীর মুন্সিপাড়া কবরস্থানে তার বাবা মরহুম মকবুল হোসেন এ্যাডভোকেট ও মা মজিদা খাতুনের কবর জেয়ারত করতে এসে একথা বলেন তিনি।
জিএম কাদের তার বাবা মার কবরের পার্শ্বেই জায়গা রেখে দেবার জন্য রংপুর সিটি মেয়রের প্রতি আহবান জানিয়ে বলেন, এখানে যেন ইট দিয়ে গাথুনী করে জায়গা নির্ধারন করে রাখা হয় কারন আমি চাইনা আমি মারা যাবার পর কোথায় কবর দেয়া হবে তা নিয়ে কোন বিতর্ক হোক। এর আগে তিনি দলের নেতা কর্মীদের সাথে নিয়ে তার বাবা মার কবর জেয়ারত ও ফাতেহা পাঠ করেন।
কবর জেয়ারত শেষে জিএম কাদের রংপুর সার্কিট হাউজে দলীয় নেতা কর্মীদের সাথে মতবিনিময় কালে বলেন, দলে কোন গ্রæপিং কোন্দল চলবেনা আমি এসব করতে দেবোনা যে সব জায়গায় এ ধরনের সমস্যা আছে আমি সমাধান করার উদ্যেগ নিয়েছি।
জিএম কাদের বলেন, আওয়ামী লীগ বিএনপি নয় জাতীয় পার্টির প্রতি মানুষের আস্থা বাড়ছে দল শক্তিশালী করতে পারলে আমরা আবারো নির্বাচিত হয়ে ক্ষমতায় যেতে পারবো বলে জানান।
এ সময় রংপুর সদর- আসনের সংসদ সদস্য রাহগীর আল মাহি সাদ এরশাদ, জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, মহানগর কমিটির সাধারণ সম্পাদক এসএম ইয়াসির,জেলা কমিটির সিনিয়র সহ-সভাপতি আজমল হোসেন লেবু, সাধারণ সম্পাদক হাজী আব্দুর রাজ্জাকসহ মহানগর ও জেলা জাতীয় পার্টি এবং অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিকেলে তিনি রংপুর নগরীর কালিবাড়ি, ধর্মসভা সহ বিভিন্ন পুজা মন্ডপ পরিদর্শন করেন। এ সময় পুজা উদযাপন কমিটির নেতৃবৃন্দ তাকে স্বাগত জানান।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com