শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৫:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

রংপুরে মাদক দ্রব্য অধিদপ্তরের অভিযান ইয়াবা উদ্ধার আটক-৪

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩০ মার্চ, ২০২৩
  • ৯০ বার পঠিত

রংপুর থেকে বজ্রকথা প্রতিনিধি।- রংপুর সদরের ফতেপুর ভুরারঘাট এলাকায় অভিযান চালিয়ে ১২ হাজার পিস ইয়াবাসহ চার মাদক ব্যবসায়ীকে আটক করেছে মাদক দ্রব্য অধিদপ্তর। এসময় নগদ ৪২ হাজার টাকাসহ একটি মালবাহি ট্রাক জব্দ করা হয়। যাহার রেজিঃ নং-ঢাকা-মেট্রো-ট-১৩-০১৫৮।
গ্রেফতারকৃতরা হলেন, রংপুর সদরের ফতেপুর ভুরারঘাট এলাকার মৃত আকবর আলীর ছেলে আমিনুল ইসলাম (৩০), কক্সবাজার জেলার চকরিয়া উপজেলার বিএম চর ছৈয়্যার ঘোনা গ্রামের হাকিম আলীর ছেলে ইদ্রিস আহমদ (৩০) ও একই জেলার চকরিয়া উপজেলার বিএম চর গ্রামের আব্দুল কাদেরর ছেলে মামুন মিয়া (২০) রংপুর নগরীর তাজহাট থানাধীন মর্ডাণ মোড় মসজিদপাড়ার মহাম্মেল মিয়ার ছেলে সৈকত মিয়া (২৪)
গতকাল বৃহস্পতিবার সকাল ১১টার দিকে মাদক দ্রব্য অধিদপ্তর রংপুরের কর্মকর্তারা ফতেপুর ভুরারঘাট এলাকায় এ অভিযান পরিচালনা করেন।
এসময় একটি মালবাহি ট্রাক তল্লাশী করে আটককৃতদের নিকট থেকে মোট ১২ হাজার পিস উদ্ধার করা হয়।
মাদক দ্রব্য অধিদপ্তর রংপুরের উপ-পরিচালক দিলারা রহমান বিষয়টি নিশ্চিত করে জানান, গোপন সংবাদের বিভিন্ন বৃহস্পতিবার সকালে মাদক দ্রব্য অধিদপ্তর রংপুরের একটি দল অভিযান চালায় সদর উপজেলার ফতেপুর এলাকায়। এসময় ১২ হাজার পিস ইয়াবা উদ্ধারসহ চারজনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে। তিনি আরো বলেন, মাদক নিয়ন্ত্রণে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com