রবিবার, ০৪ জুন ২০২৩, ০৮:৩৫ অপরাহ্ন

রংপুরে সাত ইটভাটার বিরুদ্ধে মামলা করলো বিএসটিআই

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৩ মে, ২০২৩
  • ১৭ বার পঠিত

রংপুর থেকে সোহেল রশিদ।- রংপুরের পীরগঞ্জ উপজেলায় সাতটি ইটভাটার বিরুদ্ধে নিয়মিত মামলা করেছে বিএসটিআই। মঙ্গলবার সকালে রংপুর চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে এই মামলা দায়ের করা হয়।
যে সব ইটভাটার বিরুদ্ধে মামলা হয়েছে সেগুলো হলো- পীরগঞ্জের খালাসপীর এলাকার আবু রাহেলের মেসার্স এ আর ব্রিকস, হরনাথপুরের মো. রবিউল ইসলামের মেসার্স এম জি এ ব্রিকস, বাগদুয়ার এলাকার গোলাম ফারুক মন্ডলের মেসার্স এম এফ এম ব্রিকস, দানিশনগর এলাকার মমিনুর রহমানের মেসার্স ভাই ভাই ব্রিকস, বাসুদেরপুর এলাকার মো. আফতাবুজ্জামান মন্ডলের মেসার্স ই এস ব্রিকস, কাঞ্চনপুর এলাকার মো. মিজানুর রহমানের মেসার্স এম টি বি ব্রিকস ও একই এলাকার আবু বক্কর সিদ্দিক সাজুর মেসার্স এ বি এস ব্রিকস।
বিএসটিআই সূত্রে জানা গেছে, গত ৩ মে রংপুরের পীরগঞ্জ উপজেলার বিভিন্ন ইটভাটায় সার্ভিল্যান্স অভিযান পরিচালনা করা হয়। উক্ত অভিযান পরিচালনাকালে বিএসটিআই’র দেখতে পায় গুণগত মান সনদ গ্রহণ না করে ক্লে-ব্রিকস ইট উৎপাদন ও বিক্রি-বিতরণ করছে ইটভাটাগুলো। বিএসটিআই বিভাগীয় কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তা বাদী হয়ে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে নিয়মিত মামলাগুলো করেন।
বিষয়টি নিশ্চিত করেছেন বিএসটিআই রংপুর বিভাগীয় কার্যালয়ের উপ পরিচালক (মেট্রোলজি) মফিজ উদ্দিন আহমাদ। তিনি বলেন, জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com