মঙ্গলবার, ১৬ অগাস্ট ২০২২, ১০:০৬ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
মিলনপুর কমিউনিটি ক্লিনিকে জাতীয় শোক দিবসে আলোচনা সভা ঘোড়াঘাটে মুক্তিযুদ্ধ মঞ্চের মানববন্ধন  বঙ্গবন্ধু বেঁচে থাকবেন বাঙালির হৃদয়ে -এমপি মনোরঞ্জন শীল গোপাল সাপাহারে জাতীয় শোক দিবস পালন জিয়া-মোস্তাকরা এখন ইতিহাসের আস্তাকুড়ে-হুইপ ইকবালুর রহিম পার্বতীপুরে যথাযোগ্য মর্যাদায় জাতীয় শোক দিবস উদযাপন মুক্তিযুদ্ধে পরাজিত শক্তিই বঙ্গবন্ধুকে সপরিবারে হত্যা করেছে- বানিজ্যমন্ত্রী রংপুরে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত বিরামপুরে  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭-তম শাহাদত বার্ষিকী বঙ্গবন্ধুর  জন্ম না হলে   বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না – মেয়র  সরোয়ার

রংপুর নগরীতে গৃহবধু গণধর্ষনের শিকার: থানায় মামলা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৯ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর নগরীতে এক গৃহবধু গণধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনা ঘটেছে হাজীরহাট গিলাবাড়ি এলাকায়। ধর্ষিতা ওই গৃহবধু বাদী হয়ে হাজীরহাট থানায় মামলা দায়ের করেছেন। বর্তমানে ওই গৃহবধুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রাখা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যার দিকে পূর্ব পরিচিত এক ব্যক্তি কৌশলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে অপহরণ করে পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে ৮ জন মিলে ধর্ষণ করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে আশপাশের লোকজন গৃহবধুর গোঙানির শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
এ ঘটনার পর থেকে ধর্ষকরা ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বারবার বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দেয় ওই গৃহবধুর পরিবারকে। রোববার গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে ধর্ষণের ঘটনাটি পুলিশকে জানায় গৃহবধু’র পরিবার। পরে পুলিশ তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে হাজীরহাট থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, ওই গৃহবধু বাদী হয়ে রোববার রাতে হাজীরহাট থানায় ৮ ধর্ষকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। আমরা আসামীদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com