বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৩:৪৭ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচীর চাউল কালোবাজারে উদ্ধার ৬২ বস্তা খেটে খাওয়া মানুষের ভাগ্য পরিবর্তন করাই আওয়ামী লীগের একমাত্র লক্ষ্য- প্রধানমন্ত্রী ইসরায়েলি আগ্রাসন বন্ধের দাবীতে যুক্তরাষ্ট্রে বিক্ষোভ আরও দানা বাঁধছে বিরামপুরে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল মাদ্রাসা শিক্ষার্থীর জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষ্যে উপজেলা পর্যায়ে সঙ্গীত বিষয়ে প্রতিযোগীতা অনুষ্ঠিত  ২৯ ও ৩০ এপ্রিল পীরগঞ্জে অনুষ্ঠিত হবে জাতীয় শিক্ষা সপ্তাহের প্রতিযোগিতা  আইইবি দিনাজপুর কেন্দ্রের আয়োজনে ঈদ পুনর্মিলনী, বিদায়-বরণ সংবর্ধনা অনুষ্ঠিত সংবাদ পরিবেশনের  ২ মাস পর ৩ সাংবাদিকের বিরুদ্ধে  চাঁদাবাজি মামলা দিনাজপুরে একত্রে ২০ হাজার কণ্ঠে পবিত্র ‘শ্রীমদ্ভগবদ্গীতা পাঠ সাউন্ডবাংলা’র দিনব্যাপী আবৃত্তি, লেখালেখি ও সংবাদ বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রংপুর নগরীতে গৃহবধু গণধর্ষনের শিকার: থানায় মামলা

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৪ সেপ্টেম্বর, ২০২০
  • ১৭৬ বার পঠিত

রংপুর প্রতিবেদক।- রংপুর নগরীতে এক গৃহবধু গণধর্ষনের শিকার হয়েছে। এ ঘটনা ঘটেছে হাজীরহাট গিলাবাড়ি এলাকায়। ধর্ষিতা ওই গৃহবধু বাদী হয়ে হাজীরহাট থানায় মামলা দায়ের করেছেন। বর্তমানে ওই গৃহবধুকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ানস্টপ ক্রাইসিস সেন্টারে রাখা হয়েছে।
পুলিশ ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, গত শনিবার সন্ধ্যার দিকে পূর্ব পরিচিত এক ব্যক্তি কৌশলে তাকে বাসা থেকে ডেকে নিয়ে অপহরণ করে পার্শ্ববর্তী একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে ৮ জন মিলে ধর্ষণ করলে তিনি জ্ঞান হারিয়ে ফেলেন। পরে আশপাশের লোকজন গৃহবধুর গোঙানির শব্দ পেয়ে ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
এ ঘটনার পর থেকে ধর্ষকরা ঘটনাটি ধামাচাপা দেয়ার জন্য বারবার বিভিন্ন ভাবে হুমকি-ধামকি দেয় ওই গৃহবধুর পরিবারকে। রোববার গুরুতর অসুস্থ্য হয়ে পড়লে ধর্ষণের ঘটনাটি পুলিশকে জানায় গৃহবধু’র পরিবার। পরে পুলিশ তাকে চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
এ ব্যাপারে হাজীরহাট থানার ওসি মোস্তাফিজার রহমান বলেন, ওই গৃহবধু বাদী হয়ে রোববার রাতে হাজীরহাট থানায় ৮ ধর্ষকের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছে। আমরা আসামীদের গ্রেফতারে অভিযান চালিয়ে যাচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com