মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৮:১৫ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :

রংপুর নগরীতে দুই নবজাতকের লাশ উদ্ধার

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ২ অক্টোবর, ২০২০
  • ৪২৪ বার পঠিত

রংপুর প্রতিনিধি।- রংপুরে পৃথক স্থান হতে দুই নবজাতকে লাশ উদ্ধার করা হয়েছে। নগরীর রবার্টশনগঞ্জ মন্ডলপাড়া শ্যামাসুন্দরী খাল থেকে বৃহস্পতিবার দুপুরে এক নবজাতকের লাশ উদ্ধার করা হয়। অপরদিকে একই দিন সকালে হারাগাছ মেট্রোপলিটন থানা এলাকা থেকে আরেক নবজাতকের লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও এলাকবাসি সূত্রে জানাগেছে, বৃহস্পতিবার দুপুরে শ্যামাসুন্দরী খালে স্থানীয়রা এক মেয়ে নবজাতকের লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। পুলিশ গিয়ে নবজাতকের লাশ উদ্ধার করে। অপরদিকে হারাগাছ থানার সারাই ইউনিয়ন মাছহারি এলাকার একটি পুকুরের পাশ থেকে ২ থেকে ৩ দিন বয়সী আরেক ছেলে নবজাতকের লাশ উদ্ধার করা হয়।
পুলিশ ও এলাকাবাসির ধারনা অবৈধভাবে গর্ভপাত করে নবজাতকের লাশ ফেলা রাখা হয়েছে। তবে পুলিশ বলছে দুটি ঘটনাই গুরুত্বসহকারে তদন্ত করা হচ্ছে। নবজাতকদের পরিচয় উদঘাটনে

হারাগাছ থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালেব জানান, নবজাতকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রমেক মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় স্থানীয় চৌকিদার মাসুম মিয়া বাদি হয়ে অপমৃত্যুর একটি মামলা করেছে।
এদিকে নগরীর রবার্টশনগঞ্জে উদ্ধার হওয়া নবজাতকের লাশ প্রসঙ্গে মেট্রোপলিপন পুলিশের অতিরিক্ত উপ- পুলিশ কমিশনার (অপরাধ) শহীদুল্লাহ কাউছার বলেন, নবজাতকের লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এবিষয়ে ইউডি মামলা করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com