বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:২০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

রংপুর বিভাগীয় উদ্ভাবনী মেলায় পার্বতীপুর উপজেলার দুই কর্মকর্তা পুরস্কৃত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১৬৩ বার পঠিত

পার্বতীপুর (দিনাজপুর) থেকে এম এ আলম বাবলু।- রংপুর বিভাগীয় উদ্ভাবনী মেলায় পার্বতীপুর উপজেলার দুই কর্মকর্তা পুরস্কৃত হয়েছেন। দুইদিন ব্যাপী (২০ ও ২১ মে) এই উদ্ভাবনী মেলায় পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবু জাফর মোঃ সায়েম  কর্তৃক যৌথ ভাবে প্রদর্শিত “আবর্জনামুক্ত স্রোতস্বীনি পুকুর” উদ্ভাবনী আইডিয়াটি ২য় স্হান অর্জন করায় তাঁদেরকে পুরস্কৃত করা হয়।

জানা গেছে, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার ভিত্তি হলো, স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি,স্মার্ট গভর্নমেন্ট এবং স্মার্ট সোসাইটি। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নপ্রসূত ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার। তারই ধারাবাহিকতায় জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুরের আয়োজনে জেলা পরিষদ কমিউনিটি সেন্টার, রংপুরে অনুষ্ঠিত হয়েছে দুই দিনব্যাপী (২০-২১ মে ২০২৩) রংপুর বিভাগীয় উদ্ভাবনী মেলা (Innovation Showcasing)-২০২৩। মেলায় রংপুর বিভাগের সকল জেলা হতে বিভিন্ন দপ্তরের উপস্থাপিত/প্রদর্শিত ২২ টি উদ্ভাবনী প্রকল্প/আইডিয়ার মধ্যে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈল ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা  আবু জাফর মোঃ সায়েম কর্তৃক যৌথভাবে প্রদর্শিত Earthen Pond Raceway System (আবর্জনামুক্ত স্রোতস্বীনি পুকুর) উদ্ভাবনী আইডিয়াটি ২য় স্থান অর্জন করেছে।

উদ্ভাবনী মেলায় ২য় স্হান অর্জন করায় পার্বতীপুর উপজেলার এই দুই কর্মকর্তাকে জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর কর্তৃক পুরস্কৃত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com