শুক্রবার, ৩১ মে ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
পীরগঞ্জ উপজেলার কমিউনিটি ক্লিনিক ও উপ-স্বাস্থ্য কেন্দ্রে মেডিকেল সরঞ্জাম বিতরণ রিমেলে ক্ষতিগ্রস্ত পটুয়াখালী পরিদর্শনে গেছেন প্রধানমন্ত্রী শিক্ষকের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ মোস্তফা মহসিন সুন্দরগঞ্জে উপজেলা পরিষদের নির্বাচনে চেয়ারম্যান নির্বাচিত দিনাজপুর সার্কেলের ড্রাইভিং লাইসেন্স পরীক্ষা সম্পন্ন দিনাজপুরে জাতীয় ভিটামিন ‘এ’ প্লাস ক্যাম্পেইন উদযাপনে এ্যাডভোকেসী দিনাজপুরে বিআরটিএ’র  রিফ্রেসার প্রশিক্ষণ সম্পন্ন রংপুরে উপজেলা  চেয়ারম্যান প্রার্থীর উপর হামলার অভিযোগ দিনাজপুরে দুর্নীতি প্রতিরোধ বিষয়ক রচনা ও বির্তক প্রতিযোগীতা   রংপুর বিভাগের নব নির্বাচিত উপজেলা চেয়ারম্যান- ভাইস চেয়ারম্যানের শপথগ্রহণ

রংপুর বিভাগীয় উদ্ভাবনী মেলায় পার্বতীপুর উপজেলার দুই কর্মকর্তা পুরস্কৃত

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৪ মে, ২০২৩
  • ১৭৮ বার পঠিত

পার্বতীপুর (দিনাজপুর) থেকে এম এ আলম বাবলু।- রংপুর বিভাগীয় উদ্ভাবনী মেলায় পার্বতীপুর উপজেলার দুই কর্মকর্তা পুরস্কৃত হয়েছেন। দুইদিন ব্যাপী (২০ ও ২১ মে) এই উদ্ভাবনী মেলায় পার্বতীপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ইসমাঈল ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা আবু জাফর মোঃ সায়েম  কর্তৃক যৌথ ভাবে প্রদর্শিত “আবর্জনামুক্ত স্রোতস্বীনি পুকুর” উদ্ভাবনী আইডিয়াটি ২য় স্হান অর্জন করায় তাঁদেরকে পুরস্কৃত করা হয়।

জানা গেছে, ‘স্মার্ট বাংলাদেশ’ গড়ার ভিত্তি হলো, স্মার্ট সিটিজেন, স্মার্ট ইকোনমি,স্মার্ট গভর্নমেন্ট এবং স্মার্ট সোসাইটি। মাননীয় প্রধানমন্ত্রীর স্বপ্নপ্রসূত ২০৪১ সালের মধ্যে স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্য নিয়ে কাজ করছে বর্তমান সরকার। তারই ধারাবাহিকতায় জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুরের আয়োজনে জেলা পরিষদ কমিউনিটি সেন্টার, রংপুরে অনুষ্ঠিত হয়েছে দুই দিনব্যাপী (২০-২১ মে ২০২৩) রংপুর বিভাগীয় উদ্ভাবনী মেলা (Innovation Showcasing)-২০২৩। মেলায় রংপুর বিভাগের সকল জেলা হতে বিভিন্ন দপ্তরের উপস্থাপিত/প্রদর্শিত ২২ টি উদ্ভাবনী প্রকল্প/আইডিয়ার মধ্যে দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার উপজেলা নির্বাহী অফিসার মুহাম্মদ ইসমাঈল ও সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা  আবু জাফর মোঃ সায়েম কর্তৃক যৌথভাবে প্রদর্শিত Earthen Pond Raceway System (আবর্জনামুক্ত স্রোতস্বীনি পুকুর) উদ্ভাবনী আইডিয়াটি ২য় স্থান অর্জন করেছে।

উদ্ভাবনী মেলায় ২য় স্হান অর্জন করায় পার্বতীপুর উপজেলার এই দুই কর্মকর্তাকে জনপ্রশাসন মন্ত্রণালয় ও বিভাগীয় কমিশনারের কার্যালয়, রংপুর কর্তৃক পুরস্কৃত করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com