শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

রাস্তায় সন্তান প্রসবের ঘটনার প্রতিবাদে গাইবান্ধায় “নিরাপদ চিকিৎসা চাই” এর মানববন্ধন

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ১৭ আগস্ট, ২০২০
  • ১৭৯ বার পঠিত

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা।- রাস্তায় সন্তান প্রসবের ঘটনার “নিরাপদ চিকিৎসা চাই”(নিচিচা) গাইবান্ধা জেলা শাখার আয়োজনে মা ও শিশু কল্যান কেন্দ্রে প্রসুতি দের চিকিৎস সেবা না দিয়ে বার বার বিতাড়িত করার ঘটনার আজ রবিবার দুপুরে শহরের ডিবিরোডে এক প্রতিবাদে মানববন্ধন কর্মসুচী অনুষ্ঠিত হয়। গত ৬এপ্রিল ও ১২ আগষ্ট দুজন প্রসুতি কে মাতৃসদন থেকে বিতাড়িত করায় তারা রাস্তায় সন্তান প্রসব করেন। এই ঘটনাগুলোর সুষ্ঠু তদন্ত করে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানানো হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, জাহাঙ্গীর কবীর তনু, আলমগীর কবীর বাদল, রিকতু প্রসাদ, কায়সার প্লাবন, ফারহান শেখ প্রমুখ। বক্তারা এই ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ করেন এবং অবিলম্বে সুষ্ঠু তদন্ত সাপেক্ষে দোষী ব্যাক্তিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।
গত ১২ আগস্ট বুধবার গভীর রাতে গাইবান্ধার মা ও শিশু কল্যান কেন্দ্র(মাতৃসদন) এ প্রসব বেদনা নিয়ে চিকিৎসা নিতে আসেন সাঘাটা উপজেলার দরিদ্র পরিবারের গর্ভবতী জেমি বেগম। সেখানে দায়িত্বে থাকা সেলিনা বেগম তাকে চিকিৎসা সেবা না দিয়ে তাড়িয়ে দেন পরে গর্ভবতী ওই মা রাস্তায় সন্তান প্রসব করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com