1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ১৪ এপ্রিল ২০২১, ০৮:৩৮ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
ষড়যন্ত্র রুখে দিয়ে সম্প্রীতির সঙ্গে এগিয়ে যেতে হবে- গোপাল এমপি বড়পুকুরিয়া কয়লাভিত্তিক তাপবিদ্যুৎ কেন্দ্রে অবৈধভাবে শ্রমিক নিয়োগ বন্ধের দাবি পলাশবাড়ীতে ভ্রাম্যমাণ দুধ বিক্রয় কার্যক্রমের উদ্বোধন পীরগঞ্জের সউ এর ইফতার বিতরণ করবে কিশোরগঞ্জে হেফাজত-বিএনপির ১১ নেতাকর্মী গ্রেপ্তার কুলিয়ারচরে ছাত্রকে বলাৎকারের মামলায় অভিযুক্ত মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার কিশোরগঞ্জে  ১২ দিনে করোনা রোগী শনাক্ত ৩৬৮ মৃত্যু ৬ কটিয়াদীতে ল্যাম্পপোস্ট ভাঙার প্রতিবাদ করায় চবি ছাত্রকে মারধর বাংলা নববর্ষ উপলক্ষে মনোরঞ্জন শীল গোপাল এমপি’র শুভেচ্ছা ও অভিনন্দন পলাশবাড়ী উপজেলা মহিলা আওয়ামী লীগের কমিটি অনুমোদনের দাবী

লা লিগা শিরোপা জিতলো রিয়ার মাদ্রিদ

  • আপডেট সময় : শুক্রবার, ১৭ জুলাই, ২০২০
  • ৩৪ বার পঠিত

ডেক্স রিপোর্ট ।- রিয়াল মাদ্রিদ দুই বছর পর লা লিগা শিরোপা জিতল। বৃহস্পতিবার আলফ্রেদো দে স্তেফানো স্টেডিয়ামে ভিয়ারিয়ালকে ২-১ গোলে হারিয়ে উৎসবে মেতে ওঠে জিদানের দল। প্রতিযোগিতার ইতিহাসে রেকর্ড চ্যাম্পিয়ন রিয়ালের এটি ৩৪তম শিরোপা। এর আগে ২০১৬-১৭ মৌসুমে শেষবার লিগের মুকুট পড়েছিল তারা। শেষটায় এসে ঘুম ভাঙ্গে ভিয়ারিয়ালের। কিন্তু তাতে লাভ হয়নি। প্রথমার্ধে গোল খেয়েও রিয়ালের রক্ষণে চোখ রাঙানি দেখাতে পারেনি তারা। তবে ৮৩ মিনিটে গোলের পর বড় দুটি সুযোগ তৈরি করে ভিয়ারিয়াল। কিন্তু তারা থিবো কর্তোয়াকে ফাঁকি দিতে পারেনি। শেষ পর্যন্ত বেনজেমার জোড়া গোলে ২-১ গোলের সহজ জয় পায় রিয়াল। এতেই এক ম্যাচ হাতে রেখে লা লিগা শিরোপা নিশ্চিত করে তারা ।
ম্যাচের ২৯ মিনিটে লুকা মডরিচের বাড়ানো বল ধরে দারুণ এক গোল করে দলকে প্রথম লিড এনে দেন বেনজেমা, করেন মৌসুমের ২০তম গোল। এরপর, মৌসুমে তার ২১তম গোল রিয়ালকে এনে দেয় শিরোপা।
ম্যাচের ৭৭ মিনিটে পেনাল্টি পায় রিয়াল। কিন্তু রামোস পেনাল্টি শটটি বেনজেমাকে পাস দেন। শট নিয়ে বেনজেমা গোল করলেও রেফারি তা বাতিল করে দেন। পরে পেনাল্টি শটটি বেনজেমা নিয়ে গোল করেন। পরে ম্যাচের ৮৩ মিনিটে ইবোরা গোল করে হারের ব্যবধান কমান। শেষটায় ভিয়ারিয়াল সমতা করার জোর চেষ্টা চালিয়েও ব্যর্থ হয়। যোগ করা সময়ে অবশ্য ভিনিসিয়াস জুনিয়রের করা গোলটি বাতিল না হলে জয়টা আরও বড় হতো রিয়ালের।
দারুণ এই জয়ে রিয়াল মাদ্রিদ তাদের ৩৪তম লা লিগা শিরোপা নিশ্চিত করল। বার্সেলোনার চেয়ে তাদের লা লিগা শিরোপা ব্যবধান দাঁড়াল আটে। রিয়ালের কোচ হয়ে দুই মেয়াদে জিদান সব মিলিয়ে জিতলেন দ্বিতীয় সর্বোচ্চ ১১তম শিরোপা।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com