শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:৪৯ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রায়পুর ইউপি পরিষদে “নিরাপদ অভিবাসন ও বিদেশ ফেরতদের পুনরেকত্রীকরণ শীর্ষক” কর্মশালা অনুষ্ঠিত পীরগঞ্জে পলাতক আসামীসহ গ্রেফতার -৪ রংপুরে বৃষ্টির জন্য ইস্তিসকার নামাজ আদায় রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর

শাসক নয়, সেবক হয়ে কাজ করছে সরকার -এমপি মনোরঞ্জন শীল গোপাল

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৩ সেপ্টেম্বর, ২০২০
  • ১৮৪ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- আওয়ামী লীগ রাষ্ট্র ক্ষমতায় এসে কখনো শাসকের ভূমিকায় অবতীর্ণ হয়নি বরং মানুষের সেবক হিসেবে কাজ করে যাচ্ছে বলে মন্তব্য করেছেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেছেন, ‘মানবিক সহায়তা অব্যাহত রাখার মাধ্যমে বিগত সকল দুর্যোগে গরীব ও অসহায় মানুষের পাশে রয়েছে সরকার।’
৩ সেপ্টম্বর ২০২০ বৃহস্পতিবার কাহারোল উপজেলা পরিষদ চত্বরে বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন (বিএনএম) এর বাস্তবায়নে ও জার্মান ডক্টরস এর সহযোগিতায় ‘বন্যার্থদের সহায়তায় খাদ্য সামগ্রী বিতরণ’ অনুষ্ঠানে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।
এমপি গোপাল বলেন, ‘ভয়াবহ বন্যা ও করোনার মধ্যে বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকরা ঘরে বসে থাকেনি। মানুষের দ্বারে দ্বারে গিয়ে সহায়তা প্রদান করেছে। দুঃখের দিনে যারা পাশে থাকে না তারা প্রকৃত সেবক নয়, তারা প্রতারণা করে ভোট নেয় তারপর তাদের আসল চেহারা ফুটে ওঠে। তারা মানুষের বন্ধু হতে পারে না। তিনি বলেন, প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় যে কোন দুর্যোগে ন্যাজারীন মিশন বীরগঞ্জ-কাহারোলের মানুষের পাশে দাড়িয়েছে। এ জন্য ন্যাজারীণ মিশনের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।
এসময় ১ হাজার পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এতে প্রত্যেক পরিবার পায় ১০ কেজি চাল, ২ কেজি ডাল, ২ লিটার তেল, ২টি সাবান, ১ কেজি ডিটার্জেন্ট পাউডার, ৫টি মাস্ক, ৫ প্যাকেট খাবার স্যালাইন, ১০ টি পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট ও ১টি ব্যাগ।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মো. মনিরুল হাসান, কাহারোল থানার ওসি মনোঞ্জ কুমার, বাংলাদেশ ন্যাজ্যারীণ মিশন ডিএস (উত্তরবঙ্গের প্রধান) রেভারেন্ট জেমস বারই, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেন প্রকল্প চেয়ারম্যান মি. দিলীপ রায়, জেলা এনসিএম কো অর্ডিনেটর মি. শুশম্বর সরকার, এলসিসি সদস্য মনি রায় প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com