1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শনিবার, ২৫ সেপ্টেম্বর ২০২১, ১১:০৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
সংখ্যালঘুরা এদেশের কারো আশ্রিত বা পকেট সম্পত্তি নয় -গোপাল এমপি বিরামপুরে পল্লীশ্রীর নারী ও কন্যা শিশুদের দক্ষতা উন্নয়ন বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বিরামপুর প্রেসক্লাবের সভাপতি নির্বাচিত হলেন ড. নূরুল পলাশবাড়ীতে ফেনসিডিলসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার গাইবান্ধা জেলা যুবলীগের বর্ধিত সভা অনুষ্ঠিত কোভিড স্বত্ত্বেও অর্থনীতির চাকা সচল রেখেছে সরকার -স্পীকার দারিয়াপুর-লক্ষীপুর সড়কের কাজে ধীরগতি প্রতিবাদে পদযাত্রা করেছে জাগ্রত যুবসমাজ ফুলবাড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতির মৃত্যুতে ফুলবাড়ী থানা প্রেসক্লাবের গভীর শোক পীরগঞ্জে একদিনের সফরে স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী প্রধানমন্ত্রীর স্বামী ওয়াজেদ মিয়ার সমাধিতে কেন্দ্রীয় যুবলীগ নেতৃবৃন্দের শ্রদ্ধাঞ্জলি

শেরপুরে ক্ষমতাসীন আ.লীগের মনোনীত মহিলা ভাইস চেয়ারম্যানের প্রার্থী শূন্য

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৪৭ বার পঠিত

উত্তম সরকার, বগুড়া প্রতিনিধি।- ১০ ডিসেম্বর বগুড়ার শেরপুর উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান (সংরক্ষিত মহিলা) পদে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতিমধ্যে নির্বাচনী তফসীল অনুযায়ী বগুড়ার শেরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে চার প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেয়া হয়েছে।
তবে স্থানীয়ভাবে বিএনপি-জামায়াত তথা চার দলীয় জোট মহিলা ভাইস-চেয়ারম্যান পদে দলীয় প্রতিক বরাদ্দ দিলেও বর্তমান ক্ষমতাসীন আওয়ামীলীগ তাদের দলীয় প্রার্থী মনোনয়ন দিতে ব্যর্থ হওয়ায় বেশ আলোচনা-সমালোচনার ঝড় উঠেছে রাজনৈতিক অঙ্গনে। অবশ্য এর আগে সাবেক মহিলা ভাইস-চেয়ারম্যান হিসেবে আওয়ামীলীগের পক্ষ থেকে ফিরোজা খাতুনকে দেয়া হলে তিনি নির্বাচিত হয়েছিলেন। পরবর্তীতে খাদিজা বেগম ভাইস-চেয়ারম্যান পদে থাকাকালীন চলতি বছরের ২১ মার্চ মৃত্যুবরণ করায় এ পদটি শুন্য হয়।
মঙ্গলবার (২৪ নভেম্বর) দুপুরে শেরপুর উপজেলা নির্বাচন অফিসারের কার্যালয়ে প্রতীক বরাদ্দ দেন রির্টানিং অফিসার ও সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো. মাহবুব আলী শাহ। এসময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. লিয়াকত আলী সেখ, উপজেলা নির্বাচন কর্মকর্তা মোছা. আছিয়া খাতুন ও প্রতিদ্ব›িদ্ব প্রার্থীরা উপস্থিত ছিলেন।
এসময় মোছা. শিল্পি বেগমকে কলস, নাজনীন নাহার পলিকে পদ্মফুল, মোছা.ফিরোজা খাতুনকে ফুটবল এবং নাছরিন আক্তার পুটিকে ধানের শীষ প্রতীক বরাদ্দ দেয়া হলেও নেই ক্ষমতাসীন আওয়ামীলীগের নৌকা প্রতীকের কোন প্রার্থী নাই।
শেরপুর উপজেলার ভাইস চেয়ারম্যান পদে প্রত্যেক প্রার্থী নিজ নিজ প্রতীক নিয়ে উপজেলার বিভিন্ন ইউনিয়ন ও গ্রামগঞ্জে পোষ্টার ফেসটন টাঙ্গিয়ে ও মাইকিং দিয়ে প্রচার প্রচারণা চালাচ্ছে এবং ভোটারদের দ্বারে দ্বারে ভোট চাওয়া হচ্ছে। কিন্তু আ.লীগের নৌকা প্রতীকে কোন প্রার্থী না থাকায় প্রচার নেই নৌকার মত প্রতীকের। এ নিয়ে নানা আলোচনা-সমালোচনার ঝড় বইয়ে উপজেলাবাসী সহ রাজনৈতিক অঙ্গনে।
এ প্রসঙ্গে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ আব্দুস সাত্তার বলেন, প্রার্থীর বিষয়ে দলীয়ভাবে মৌখিক ও লিখিত কোন নির্দেশনা না পাওয়ায় আওয়ামলীগের কোন প্রার্থী নির্ধারণ করা হয়নি।
উল্লেখ্য, আগামী ১০ ডিসেম্বর শেরপুর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান পদে উপনির্বাচনের ভোটগ্রহণ করা হবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com