1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
বুধবার, ২৮ জুলাই ২০২১, ০২:৫০ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বগুড়ার নন্দীগ্রামে বজ্রপাতে পিতা পুত্রের মৃত্যু পীরগঞ্জে ইএসডিও মাইক্রোফিন্যান্স কর্মসূচির উদ্যোগে করোনা টিকার ফ্রি রেজিস্ট্রেশন ফুলবাড়ীতে মিন্টু হত্যার বিচারের দাবীতে এলাকাবাসীর মানববন্ধন শেরপুরে সাংবাদিকের বাড়ি দখলের চেষ্টায় থানায় অভিযোগ শেরপুরে যৌতুকের দাবিতে স্ত্রীকে নির্যাতন গ্রেফতার-২ সাপাহারে আম সংরক্ষণে ফ্রুট ব্যাগিং পদ্ধতি বেশ জনপ্রিয় করোনা মোকাবিলায় শেখ হাসিনার নেতৃত্ব বিশ্বব্যাপী প্রশংসিত -মনোরঞ্জন শীল গোপাল এমপি খেলাধুলার মাধ্যমেই যুব সমাজকে অপরাধ কর্মকান্ড থেকে দুরে রাখা সম্ভব  -মনোরঞ্জন শীল গোপাল এমপি ফুলবাড়ীতে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত দিনাজপুরে স্বেচ্ছাসেবক লীগের ২৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

সাংবাদিকতায় কিছু বিএনপি-জামায়াতপন্থি লোকজন এসেছে- প্রতিমন্ত্রী

  • আপডেট সময় : বৃহস্পতিবার, ১৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭ বার পঠিত

বজ্রকথা ডেক্স।- ১৬ সেপ্টেম্বর সচিবালয়ে এক ব্রিফিংয়ে প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী মো. জাকির হোসেন বলেছেন,আমি দেখেছি সাংবাদিকতায় কিছু বিএনপি-জামায়াতপন্থি কিছু লোকজন এসেছে। তাদের কোনো জ্ঞান-গরিমা নেই। হুট করে একটা কিছু লিখে দিলেই মনে হয় হয়ে গেল। সরকারের ভাবমূর্তি কোথায় গেল না গেল এরা তা দেখে না।
প্রতিমন্ত্রী এ সময় বলেছেন, ১৯৪১ সালে কেরালা স্কুলে মিড-ডে মিল চালু করেছে। আমি সেখানে দেখে এসে পাইলটিং করেছি। এটা শিখবার বিষয় আছে কি না? তিনি বলেন, মিড-ডে মিলের বিশাল কর্মযজ্ঞ পরিচালনার দায়িত্বে থাকা কর্মকর্তাদের প্রশিক্ষণের জন্য, শিক্ষা নেওয়ার জন্য ডিপিপিতে কিছু টাকা রাখা হয়েছে। এ নিয়েই হইচই। তিনি বলেন, প্রাথমিক স্কুলের শিক্ষার্থীদের জন্য খাবার রান্নার ব্যবস্থাপনা দেখতে কর্মকর্তাদের বিদেশে প্রশিক্ষণের প্রস্তাব নিয়ে হইচই করার কিছু নেই। আমার গ্রামেই তো খিচুড়ি রান্নার ছেলে-মেয়ে রয়েছে। এটা শিখতে আবার বিদেশে যেতে হয়? এটা নিয়েই বিএনপির রিজভী আহমেদ নানা কথাবার্তা বলেছে। তারা দেখেনি, পড়েনি কিছু। প্রতিমন্ত্রী বলেন, বেশ কিছুদিন আগে মিড-ডে মিল নীতিটা পাস হয়েছে। এটি প্রাথমিক পর্যায়ে আছে, ডিপিপি প্রণয়নের কাজ চলছে। এটা নিয়ে নিউজ ভাবমূর্তি ক্ষুণ্নের মতো মনে হয়। তিনি বলেন, আমার এলাকায় দেখেছি সমস্ত বিএনপির, ছাত্রদলের, যুবদলের ছেলেরা এখন সাংবাদিকতা করে।তারা নেতিবাচক সংবাদ পরিবেশন করে সরকারকে বিব্রতশর পরিস্থিতিতে ফেলছে।
এ সময় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সচিব মো. আকরাম-আল-হোসেন উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com