1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৫৯ পূর্বাহ্ন

সাম্প্রদায়িক শক্তির বিরুদ্ধে সর্বাত্মক দেশপ্রেমিক মানুষের ঐক্য প্রয়োজন -এমপি মনোরঞ্জন শীল গোপাল

  • আপডেট সময় : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ২৭ বার পঠিত

ফজিবর রহমান বাবু।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, পরম শ্রদ্ধা ভরে স্রষ্টার প্রতি নিজেকে সমর্পন করার জন্য স্রষ্টাকে যে যে রূপে চায়, স্রষ্টা তাকে সে রূপে দেখা দেয়। আজকে সমগ্র পৃথিবী করোনার কারণে সংকটাপন্ন অবস্থায়। এ সংকট থেকে উত্তরণে মা কালী আমাদের পরিত্রাণ দেবেন এবং তিনি তাঁর সৃষ্টিকে রক্ষা করার জন্যই এমন ভয়ঙ্কর মূর্তি ধারণ করেছিলেন। আজকে অবশ্যই মা তার সৃষ্টির প্রতি সহানুভূতিশীল হবেন। বাংলাদেশ সাম্প্রদায়িক সম্প্রীতির একটা বড় উদাহরণ। এদেশের সম্প্রীতি বিনষ্ট করার জন্য একটি মহল বরাবরই তৎপর ছিল। এদের তৎপরতা ইতিমধ্য লক্ষ করা যায় এবং যারা ৭১ সালে বাংলাদেশে চায় নাই, যারা হৃদয়ে এখনো পাকিস্তানকে ধারণ করেন, যারা নব্য পাকিস্তান সৃষ্টির পাঁয়তারা করেন সেইসব সা¤প্রদায়িক শক্তির বিরুদ্ধে সর্বাত্মক দেশপ্রেমিক মানুষের ঐক্য প্রয়োজন।
১৪ নভেম্বর ২০২০ শনিবার হিন্দু ধর্মালম্বীদের দ্বিতীয় বৃহত্তম উৎসব শ্রী শ্রী শ্যামা পূজা উপলক্ষে কাহারোল দশমাইল শ্রী শ্রী শ্যামা কালী মন্দির পরিদর্শনকালে এমপি মনোরঞ্জন শীল গোপাল এসব কথা বলেন।
পরিদর্শনকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি একেএম ফারুক, সুন্দরপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি মো. মজিদুল ইসলাম, সাধারন সম্পাদক মো. হামিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. কামাল হোসেনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com