1. admin@bwazarakatha.com : bwazarakatha com : bwazarakatha com
রবিবার, ১৯ সেপ্টেম্বর ২০২১, ০৫:৪৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
দিনাজপুরে স্বেচ্ছায় রক্তদান কর্মসূচী বগুড়ায় চাঁদা দাবীর অভিযোগে দুই পুলিশ সদস্য প্রত্যাহার বিএনপি’র রাজনৈতিক আদর্শ লাশ বিহীন কবর জিয়ারতের মতো – গোপাল এমপি ৩৩৩-এ কল করে খাদ্য সহায়তা পেল সাদুল্লাপুরের ৬০ কর্মহীন পরিবার সাদুল্লাপুরে স্ত্রীর মরদেহ হাসপাতালে রেখে পালালেন স্বামী সুন্দরগঞ্জে স্বামীকে হত্যার দ্বায় স্বীকার করেছে স্ত্রী বগুড়ার শেরপুরে কুলি শ্রমিক ইউনিয়নের অবৈধ কমিটি বাতিলে সংবাদ সম্মেলন শেরপুরে ভাতিজিকে উত্যক্ত প্রতিবাদ করায় চাচাকে ছুরিকাঘাত গাইবান্ধায় ব্রহ্মপুত্রের পানি বিপৎসীমার ওপরে নিম্নাঞ্চল প্লাবিত রংপুরে স্মৃতিতে রণাঙ্গন এর মোড়ক উন্মোচন

সাড়ে ৩৩ লক্ষ টাকার সার কালোবাজারে বিক্রির দায়ে দুই কর্মকর্তার বিরুদ্ধে দুদকের মামলা

  • আপডেট সময় : শুক্রবার, ৭ আগস্ট, ২০২০
  • ৯৭ বার পঠিত

উত্তম সরকার- বগুড়া থেকে।- বগুড়ায় সরকারি বাফার গুদামের ইউরিয়া সার কালোবাজারে বিক্রি করে সাড়ে ৩৩ লক্ষ টাকা হাতিয়ে নেয়ার অভিযোগে দুই কর্মকর্তা বগুড়া বাফার গুদাম ইনচার্জ আনোয়ার হোসেন এবং টেকনিকেল কর্মকর্তা নাজমুল ইসলামের বিরুদ্ধে মামলা দায়ের করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার মামলাটি আদালতে দাখিল করা হয়।

মামলার আসামিরা হলেন, শহরের পুরান বগুড়া বাফার গুদাম ইনচার্জ আনোয়ার হোসেন এবং টেকনিক্যাল কর্মকর্তা নাজমুল ইসলাম।
দুদক বগুড়ার সহকারী পরিচালক আমিনুল ইসলাম জানান, দুর্নীতি দমন কমিশন ঢাকা অফিস থেকে বিসিআইসির বাফার গুদামের সার কালোবাজারে বিক্রি এবং টাকা হাতিয়ে নেয়ার বিষয়ে তিন জনকে তদন্তের দায়িত্ব দেয়া হয়। তদন্তকালে ওই দুই কর্মকর্তাকে যমুনা সার কারখানায় বদলি করা হয়। গত ডিসেম্বর থেকে তদন্ত শুরু করা তথ্য উপাত্তে দেখা যায়, জুন ২০১৮ থেকে জুন ২০১৯ পর্যন্ত আনোয়ার হোসেন এবং নাজমুল ইসলামের যোগসাজশে ৩৩ লক্ষ ৪৬ হাজার টাকার ২৩৯ মেট্রিক টন ইউরিয়া সার কালোবাজারে বিক্রি করে হাতিয়ে করেছেন।

এ ঘটনায় দুদক বগুড়ার উপ-পরিচালক আবু বক্কর সিদ্দিকী বাদী হয়ে বৃহস্পতিবার মামলাটি আদালতে দাখিল করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published.

এই রকম আরো সংবাদ

© All rights reserved © 2020 Bwazarakatha.Com
Design & Development By Hostitbd.Com