শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

সুনামগঞ্জে মুজিববর্ষ উপলক্ষে উপজেলা প্রশাসনের  বৃক্ষরোপণ  

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৫২২ বার পঠিত
মোঃ বায়েজীদ বিন ওয়াহিদ সুনামগঞ্জ প্রতিনিধি ।- মুজিব বর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন” এই স্লোগানকে সামনে রেখে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে সারাদেশে এক কোটি বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।
তারই অংশ হিসেবে সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ উপজেলা প্রশাসনের আয়োজনে ও সিলেট বন বিভাগের সহযোগিতায়  উপজেলায় বিশ হাজার বৃক্ষ চারা বিতরণ ও রোপনের কর্মসূচি বাস্তবায়ন করার সিদ্ধান্ত গ্রহণ ও শুভউদ্বোধন করা হয়েছে।
বুধবার (২৬ আগষ্ট) সকালে উপজেলা পরিষদ চত্বরে এই বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধনের মাধ্যমে শুরু হয় উপজেলার বিভিন্ন সরকারি ও বেসরকারি প্রতিষ্ঠানে চারা রোপন। এসময় উপজেলা ভূমি অফিস, জামালগঞ্জ মডেল সরকারী উচ্চ বিদ্যালয়, বালিকা উচ্চ বিদ্যালয় সহ আরো বিভিন্ন প্রতিষ্ঠানে চারা রোপন করা হয়। এবং সরকারী ও বেসরকারী সকল প্রতিষ্ঠানে চারা রোপনের জন্য উপজেলার প্রতি ইউনিয়ন পরিষদে তিন হাজার করে বৃক্ষ চারা পৌঁছে দেয়া হয়।
জামালগঞ্জ উপজেলার নির্বাহী কর্মকর্তা বিশ্বজিত দেব এর সভাপতিত্বে বৃক্ষ রোপন কর্মসূচীতে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান বীণা রানী তালুকদার, ভাইস চেয়ারম্যান গোলাম জিলানী আফিন্দি রাজু।
এসময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন জামালগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাজ্জাদ মাহমুদ তালুকদার সাজীব, উপজেলার সকল সরকারি কর্মকর্তা এবং শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক ও সহকারী শিক্ষকগণ সহ ছাত্রছাত্রীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com