বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৬:৫৪ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

অতঃপর পীরগঞ্জে তেল চোর আটক

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ৬ অক্টোবর, ২০২২
  • ১০৩ বার পঠিত

পীরগঞ্জ( রংপুর) প্রতিনিধি।-ঢাকা- রংপুর মহাসড়কের পাশে ধাপেরহাট এলাকার “জিসান পেট্রোল পাম্পে” পার্কিংয়ে থাকা অবস্থায় একটি ট্রাকের তেলের ট্যাংক হইতে অপর একটি পিক-আপ ভ্যান নিয়ে তেল চুরির অভিযোগ ১ জনকে আটক করেছে পুলিশ।
গত রবিবার দিবাগত রাতে ২০০ লিটার তেল কয়েক মিনিটের মধ্যে চুরি করে চোর চক্র। সেসময় জিসান পাম্পে থাকা ডিউটিরত গার্ড ডিউস মিয়া বিষয়টি টের পেয়ে এলাকার লোকজনকে ডাকডাকি করলে চোরচক্র অবস্থা বেগতিক দেখে দ্রæতগতিতে পিক-আপ ভ্যানসহ পালাতে থাকে। তাৎক্ষণিক ভাবে মোটর সাইকেল যোগে পিক-আপটিকে ধাওয়া করলে পিকআপটিধাপেরহাট টু চতরা রোডে প্রবেশ করে চতরা টু খালাশপীরের দিকে অগ্রসর হতে থাকে। এ সময় ধাওয়া করা মটরসাইকেলটি কাবিলপুর ইউনিয়ন এর লালদীঘি মেলা বাজারে আসলে পুলিশের গাড়ী দেখতে পায়।
ডিউটি অবস্থায় কর্তব্যরত পীরগঞ্জ থানার এস,আই ফিরোজ কবির কে বিষয়টি জানালে তিনি দ্রæতগতীতে গাড়ীটিকে ধাওয়া করেন এবং বিটিসি মোড়ে পীরগঞ্জ থানার হাইওয়েতে ডিউটিরত এএসআই সোহেলরানা ও ফোর্সের সহায়তায় গাড়ীটিকে আটক করতে সক্ষম হন।
গাড়ীতে থাকা তিন চোরের মধ্যে ২ জন পালিয়ে যায় এবং ১জনকে গ্রেফতার করা হয়।
পুলিশ চুরি যাওয়া তেল, যন্ত্রপাতি ও চুরির কাজে ব্যবহৃত পিক-আপ ভ্যান আটক করেছে। পরে ট্রাক চালক সালাম মিয়া বাদী পীরগঞ্জ থানায় মামলা করেন। উল্লেখ্য, বেশকিছু দিন ধরে ওই এলাকায় একটি চক্র কৌশলে বিভিন্ন ট্রাক ও পিক-আপ থেকে তেল চুরি করে আসছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com