মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২৮ অপরাহ্ন

আগামী কাল পীরগঞ্জের ১০ ইউনিয়নে নির্বাচন

রিপোটারের নাম
  • আপডেট সময় : বুধবার, ১০ নভেম্বর, ২০২১
  • ১২০ বার পঠিত

এস এ মন্ডল।- আগামী কাল ১১ নভেম্বর/২১ খ্রি: বৃহস্পতিবার পীরগঞ্জ উপজেলার একটি পৌরসভা এবং ১৫টি ইউনিয়নের মধ্যে ১০টি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। ইউনিয়ন গুলো হচ্ছে ১নং চৈত্রকোল ইউনিয়ন, ২নং ভেন্ডাবাড়ী, ৩নং বড় দরগাহ, ৪নং কুমেদপুর, ৫ নং মদনখালী, ৬ নং টুকুরিয়া, ১০নং শানের হাট, ১১ নং পাঁচগাছী, ১৪নং চতরা, ১৫ নং কাবিলপুর। জানা গেছে সুষ্ঠু নির্বাচনের স্বার্থে উপজেলা নির্বাচন অফিসের পক্ষ থেকে প্রয়োজনীয় সকল ব্যবস্থা গ্রহন করা হয়েছে। ইতোমধ্যে ওই ১০টি ইউনিয়নে প্রয়োজনীয় সংখ্যক নিরাপত্তা কর্মীদের পাঠানো হয়েছে। মটর সাইকেলসহ যান-বাহন চলাচলের ক্ষেত্রে সড়ক পরিবহন আইন ২০১৮ এর ৩২ এর (১)ধারা অনুযায়ী, ১০ নভেম্বর/২১খ্রি: দিবাগত মধ্য রাত ১২ ঘটিকা হতে ভোট গ্রহনের দিন ১১ নভেম্বর /২১ খ্রি: দিবাগত মধ্যরাত ১২ ঘটিকা পর্যন্ত নির্বাচনী এলাকায় ট্রাক, পিকাপ চলাচলের উপর জেলা ম্যাজিষ্ট্রেট মোঃ আসিব আহসান নিষেধাজ্ঞা আরোপ করেছেন।
ছাড়াও ভোট গ্রহনের আগের ২ দিন থেকে ভোট গ্রহনের পরের দিন ১২ নভেম্বর/২১ খ্রি: মধ্যরাত পর্যন্ত মোটর সাইকেল চলাচলের উপর নিষেধাজ্ঞা আরোপ করা হয়েছে।
উল্লেখ্য ১০ ইউনিয়নেরর এই নির্বাচনে মোট ১ লাখ ৯৫ হাজার ৩০২ জন ভোটার, ভোটাধীকার প্রয়োগ করবেন। এই নির্বাচনে কেন্দ্র সংখ্যা ৯৯টি, বুথ সংখ্যা ৫৭০টি। দশ ইউনিয়নে চেয়ারম্যান প্রার্থী সংখ্যা ৪৪ জন, সংরক্ষিত মহিলা প্রার্থী ১৩৬ জন , সাধারণ সদস্য ( মেম্বার) রয়েছেন ৪২২জন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com