বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
রংপুর জেলা মটর শ্রমিক ইউনিয়নের নব নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত রংপুর বিভাগে এখনো ভোটের মাঠে এমপির স্বজনরা   বৃষ্টির আশায় গাইবান্ধায় ‘সালাতুল ইসতিসকার নামাজ আদায় বিরামপুরে সমন্বিত খামার বায়োগ্যাস বিষয়ক প্রশিক্ষণের উদ্বোধন  পীরগঞ্জে কমিউনিস্ট পার্টির দ্বি- বার্ষিক সম্মেলন-২০২৪ অনুষ্ঠিত স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ

আবার বিষাক্ত মদপানে মরল ১১জন

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ ফেব্রুয়ারী, ২০২১
  • ২১৮ বার পঠিত

বজ্রকথ ডেক্স।- সারাদেশেই রেকটিফায়েড স্পিরিট-জাতীয় অ্যালকোহলের কম বেশি কারবার করে কিছু লোক। এদের মধ্যে কিছু হোমিও চিকিৎসকও আছে। তাদের কারবার থেমে নেই! বিগত দিনেও স্পিরিট-জাতীয় অ্যালকোহল পান করে মারা গেছে বেশ কিছু মানুষ। আবার বিশাক্ত মদ পান করে দেশে ১১জনের মৃত্যর সংবাদ পাওয়া গেছে। সংবাদ মাধ্যমে জানা গেছে গত দুই দিন রবিবার ও সোমবারে বিষাক্ত মদপানে দেশে অন্তত ১১ জনের মৃত্যু হয়েছে। জানা যায়, রবিবার রাতে বগুড়ার পুরান বগুড়া, ভবেরবাজার, কাটনারপাড়া ও ফুলবাড়ীতে পৃথক ঘটনায় ছয়জনের মৃত্যু হয়েছে। মারা যাওয়া ওই ছয়জন হলেন- বগুড়া শহরের চারমাথা ভবেরবাজার এলাকার হোটেল ব্যবসায়ী আলমগীর হোসেন (৫৫), শহরের তিনমাথা পুরান বগুড়া এলাকার রাজমিস্ত্রি রমজান আলী (৬০), সুমন রবিদাস (৩৫), শহরের কাটনারপাড়া এলাকার শ্রমিক সাজু মিয়া (৫৫), বাবুর্চি মোজাহার আলী (৭০) ও ফুলবাড়ী এলাকার শ্রমিক পলাশ (৩৫)। একই ঘটনায় অসুস্থ হয়েছেন আরও চারজন তারা বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে। এদের নাম শহরের তিনমাথা এলাকার প্রেমনাথ রবিদাস (৫০), রামনাথ রবিদাস (৪৫), রবিনাথ রবিদাস (৬০) ও শিববাটি এলাকার রঞ্জু মিয়া (৪০)। একই দিন সকালে বিষাক্ত মদপানে রাজধানীর সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে একটি পাবলিক রিলেশন এজেন্সির দুই কর্মীর মৃত্যু হয়েছে। তারা হলেন- শিহাব জহির ও মীর কায়সার।

অপরদিকে জানা যায়, বিজ্ঞাপনি সংস্থা ফোরথপিআরের ৪৩ জন কর্মী নিজেরাই একটি অনুষ্ঠানের আয়োজন করে সেখানে মদ পানের ব্যবস্থা করে অসুস্থ হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com