বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক বিজ্ঞান প্রযুক্তির মাধ্যমে শিক্ষার্থীদের উদ্যোগী করে গড়ে তুলতে হবে -হুইপ ইকবালুর রহিম এমপি পার্বতীপুর রেলওয়ে জংশনে তাঁদের কর্ম তৎপরতা বৃদ্ধি করেছে নিরাপত্তা বাহিনী খরার ঝুঁকিতে পড়েছে রংপুর অঞ্চল

এটুআই সম্মাননা পেলেন পাঁচগাছী ইউপির উদ্যোক্তা

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর, ২০২২
  • ১৯২ বার পঠিত

রাংগা সরকার।- করোনাকালীন সময়ে সাধারণ মানুষকে জরুরী খাদ্য সহায়তা প্রদানের ক্ষেত্রে অবদান রাখায় পাঁচগাছী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রাজু মন্ডলকে এটুআই এর সম্মাননা প্রদান করা হয়েছে। গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের আইসিটি ডিভিশনের এটুআই প্রকল্প থেকে এ সম্মাননা দেয়া হয় জানা বলে জানা গেছে। জানা যায় ,করোনাকালীন সময়ে মানুষ যখন ঘর থেকে বের হতে পারছিলনা, ঠিক ঐ সময়ে দিন-রাত ২৪ ঘণ্টা সরকারী জাতীয় হেল্পলাইন ৩৩৩ এর মাধ্যমে উদ্যোক্তারা এজেন্ট হিসেবে সেবা প্রদান করেছিলেন। দেশের ক্রান্তিলগ্নে সরকার কে সহযোগীতা করেছিলেন তারা। ৩৩৩ এর মাধ্যমে জনগণকে জরুরী খাদ্য সরবরাহে নিয়োজিত থাকা এরকম ১০০ জন উদ্যোক্তাকে এই সম্মাননা প্রদান করে সরকারের আইসিটি ডিভিশনের এটুআই। সেই উদ্যোক্তাদের একজন রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার পাঁচগাছী ইউনিয়ন ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা রাজু মন্ডল। ২৫ সেপ্টেম্বও রবিবার সকালে পর্যটন নগরী কক্সবাজারের অভিজাত হোটেল বেস্ট ওয়েস্টার্ণ হেরিটেজ এ এই সম্মাননা প্রদানকরা হয়। কক্সবাজারের জেলা প্রশাসক মামুনুর রশিদ এর সভাপতিত্বে সম্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন এটুআই প্রকল্পের পরিচালক (যুগ্মসচিব) ড.দেওয়ান মুহাম্মদ হুমায়ুন কবীর। । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রীপরিষদ বিভাগের যুগ্ম-সচিব ও এটুআই প্রকল্পের যুগ্ম-পরিচালক ছাইফুল ইসলাম।
উদ্যোক্তা রাজু মন্ডল বজ্রকথা প্রতিনিধিকে জানান- “ আমি বাংলাদেশ সরকার তথা আইসিটি বিভাগের এটুআই- এর নিকট কৃতজ্ঞ। আমি সম্মাননা পাওয়ার জন্য মূলত: এমন কাজ করিনি। আমি আমার সামাজিক দায়বদ্ধতা থেকে এই কাজে অনুপ্রাণিত হয়েছি। এ সম্মাননা আমার একার নয়, এ সম্মাননা পুরো পাঁচগাছী ইউনিয়নবাসীর অর্জন”।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com