শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

করোনার ভয়াল থাবা থেকে জাতিকে রক্ষায় ভ্যাকসিন নিন -মনোরঞ্জন শীল গোপাল এমপি

রিপোটারের নাম
  • আপডেট সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ১২৭ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল বলেছেন, অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, বিশ্বের অন্যান্য দেশের মত আজ আমাদের দেশেও করোনার ভয়াবহতা বাড়ছে, এজন্যে সরকার ঘোষিত সকল কর্মসুচীতে সহায়তাসহ সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। আর করোনার ভয়াল থাবা থেকে জাতিকে রক্ষায় বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সম্মিলিত ভাবে এগিয়ে আসতে হবে। আর এই করোনা প্রতিরোধে ভ্যাকসিনের কোনো বিকল্প নেই।
জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষ্যে ও করোনাকালিন দূর্যোগে খাদ্য সহায়তা কর্মসুচির আওতায় বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার আয়োজনে ১ আগষ্ট রোববার সকালে দিনাজপুর একাডেমি স্কুল মাঠ প্রাঙ্গনে অসহায়, গরিব ও দরিদ্রদের ত্রাণ বিতরণকালে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় অনুষ্ঠানে স্বাস্থ্যবিধি মেনে শহরের বিভিন্ন এলকার দেড় শতাধিক অসহায় মানুষকে খাদ্য সহায়তা তুলে দেন তিনি।
দিনাজপুর একাডেমির প্রধান শিক্ষক লক্ষীকান্ত রায়ের সভাপতিত্বে খাদ্য সহায়তা প্রদান অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সিভিল সার্জন মো: আব্দুল কুদ্দুস, আওয়ামীলীগের সহ সভাপতি ও জেলা ত্রাণ কমিটির আহবায়ক মো: আলতাফুজ্জামান মিতা, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা কেন্দ্রীয় কমিটির সা: সম্পাদক মো: মনিরুজ্জামান জুয়েল, বঙ্গবন্ধু শিশু কিশোর মেলা দিনাজপুর জেলা শাখার সহ-সভাপতি অধ্যাপক আব্দুস সবুর, কবি ও প্রাবন্ধিক মাসুদ মুস্তাফিজ, এ্যাড. আবু হেনা মোস্তাফা কামাল।
এর আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকীর শ্রদাঞ্জলীতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্বার মাগফেরাত কামনা করে দোয়া ও বিশেষ মোনাজাত, এক মিনিট নিরবতা ও বৃক্ষরোপন কর্মসুচী পালন হয়।
সঞ্চালনা করেন বঙ্গবন্ধু শিশু কিশোর মেলার সাংস্কৃতিক সম্পাদক প্রদীপ ঘোষ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com