বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

কাহারোলে ১৬৮তম শ্রীমা সারদাদেবীর শুভ জন্মতিথি পালন ও শীতবস্ত্র বিতরণ 

রিপোটারের নাম
  • আপডেট সময় : শুক্রবার, ৮ জানুয়ারী, ২০২১
  • ২২১ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- কাহারোলে ১৬৮ তম শ্রী মা সারদাদেবীর শুভ জন্ম তিথি পালন হয়েছে। ৮ জানুয়ারী ২০২০ শুক্রবার বিকেলে কাহারোল উপজেলার রামচন্দ্রপুর ইউনিয়নে শ্রীমা সারদা সংঘ ও বিকেকানন্দ যুব সংঘের যৌথ উদ্যোগে রামকৃষ্ণ ও মা সেবা আশ্রমে ১৬৮ তম শ্রী মা সারদাদেবীর শুভ জন্ম তিথি পালন উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।
তিনি বলেন, সকল ধর্মীর কুসংস্কারের বিরুদ্ধে মানব মুক্তির লক্ষ্যে শ্রীরামকৃষ্ণদেবের পরমহংসদেবের দর্শন অনেক বেশি সমৃদ্ধ করেছিলেন মা সারদা দেবী। ধর্মপ্রাণ রমণীদের পথিকৃৎ এবং ধর্ম পালনের সৃষ্টিকর্তার কাছে নিজেকে অর্পণ এর একটি মাইলফলক মা সারদা। আর
কাহারোল সারদা সংঘ এর সভাপতি শ্রী লিপী রাণী রায় এর সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন কাহারোল থানার ওসি মো. ফেরদৌস আলী, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারন সম্পাদক সুকুমার রায়, রসুলপুর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান সঞ্জয় কুমার মিত্র, বঙ্গবন্ধু সৈনিক লীগের জেলা শাখার সভাপতি মো. কামাল হোসেন, রামচন্দ্রপুর ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি সুশীল চন্দ্র রায়, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মো. আসিফ রেজা রুবেল।
আলোচনা সভার শেষে উপজেলা পূজা উদযাপন পরিষদ ও রামকৃষ্ণ ও মা সেবা আশ্রমের উদ্যোগে শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com