বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

কাহারোল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ

রিপোটারের নাম
  • আপডেট সময় : শনিবার, ৩১ জুলাই, ২০২১
  • ১৪১ বার পঠিত

ফজিবর রহমান বাবু ।- দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি বিএনপি নেতাদের উদ্দেশ্যে বলেছেন, শুধু পত্রিকার পাতায় বিবৃতি দিয়ে ও টক-শোতে আওয়ামী লীগের সমালোচনা করে জনগনের সেবা করা যায় না। সেবার মন-মানসিকতা থাকলে বাহিরে আসতে হয়, জনগনের পাশে থাকতে হয়। যেমন ভাবে করোনাকালে জনগনের পাশের থেকে সেবার হাত বাড়িয়ে দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। তিনি বলেন, শুধু করোনাকালেই নয়, যে কোন সংকটে দেশের মানুষের কথা চিন্তা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

৩১ জুলাই ২০২১ শনিবার দুপুরে কাহারোল উপজেলা পরিষদ কর্তৃক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অক্সিজেন কনসেনট্রেটর, পাল্স অক্সিমিটার ও স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম হস্তান্তর অনুষ্ঠানের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এমপি গোপাল এসব কথা বলেন।
এসময় ১টি অক্সিজেন কনসেনট্রেটর, ২টি পালস অক্সিমিটার, ৫০ বোতল সেনিটাইজার, ৫০০ পিচ হ্যান্ড গেøাবস, ৬০ পিচ মাস্ক ও ৩০০ পিচ সার্জিকেল মাস্ক উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ শফিউল আযম এর হাতে তুলে দেন এমপি গোপাল।
এমপি গোপাল আরও বলেন, বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সম্মুখ সারির যোদ্ধা চিকিৎসকরা। প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাদের প্রনোদনা দিয়েছেন এবং বর্তমানেও চিকিৎসা সরঞ্জাম প্রদান অব্যাহত রেখেছেন। যাতে তারা দেশের মানুষের সেবা নিশ্চিত করতে পারে। তিনি বলেন, দেশে একজনও ভ্যাকসিন ছাড়া থাকবে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিরলস প্রচেষ্টায় ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। তাই সকলকে করোনার বিস্তার রোধে ভ্যাকসিন গ্রহণ করতে হবে।
উপজেলা নির্বাহী অফিসার মনিরুল হাসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুল মালেক সরকার, কাহারোল থানার ওসি ফেরদৌস আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি এ কে এম ফারুক, উপজেলা প্রকৌশলী নিমাই চন্দ্র বৈষ্ণব।
এসময় আওয়ামী লীগের অন্যান্য নেতৃবৃন্দ ও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসকবৃন্দ উপস্থিত ছিলেন।
এর আগে সকালে দিনাজপুর পরমানু চিকিৎসা কেন্দ্রের নিউক্লিয়ার অব এলায়েড সায়েন্স এর হলরুম ও ল্যাবের অত্যাধুনিক পরীক্ষা যন্ত্র পরিদর্শন করেন দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। এসময় পরমানু চিকিৎসা কেন্দ্রের পরিচালক বিশিষ্ট বক্ষব্যধী চিকিৎসক ডা. বি বোস উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com