শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৯:০৪ পূর্বাহ্ন

ক্ষুদ্র নৃ- গোষ্ঠি ও দলিত যুবদের সক্ষমতা বৃদ্ধি, নেতৃত্বের উন্নয়ন বিষয়ক কর্মশালা অনুষ্ঠিত

রিপোটারের নাম
  • আপডেট সময় : সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৮১ বার পঠিত

নিজস্ব প্রতিনিধি।- দিনাজপুরে ক্ষুদ্র নৃ-গোষ্ঠী ও দলিত সম্প্রদায়ের যুবদের সক্ষমতা বৃদ্ধি, নেতৃত্বের উন্নয়ন ও মুলধারার যুব সংগঠনসমূহে প্রবেশাধিকার বিষয়ক দিনব্যাপী কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।
সম্প্রতি দিনাজপুর জেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের আয়োজনে বালুবাড়ীস্থ পল্লীশ্রীর সভাকক্ষে এই কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালায় দিনাজপুর, রংপুর, ঠাকুরগাঁও, নীলফামারী ও লালমনিরহাট জেলার আদিবাসী ও দলিত এবং মুলধারার মোট ৩০ জন ছেলে-মেয়ে অংশগ্রহণ করেন। যার মধ্যে ২২ জন আদিবাসী ও দলিত সম্প্রদায়ের এবং ৮ জন মুলধারার। এ দিন কর্মশালার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার মর্তুজা আল মুঈদ
দিনাজপুর জেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের সভাপতি চিত্ত ঘোষের সভাপতিত্বে বক্তব্য রাখেন রংপুর এনএনএমসি ফাউন্ডেশনের অ্যাডভোকেসি অফিসার পাপন সরকার, হাবিপ্রবি’র ডেভেলপমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক সজীব কুমার রায়, লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের সাধারণ সম্পাদক আব্দুল বাতেন। স্বাগত বক্তব্য রাখেন রংপুর এনএনএমসি ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক নরেন চন্দ্র পাহান। মুল প্রবন্ধ উপস্থাপন করেন দিনাজপুর জেলা অ্যাডভোকেসি প্লাটফর্মের সাধারণ সম্পাদক আলবিনুস টুডু। কর্মশালার সমাপনী বক্তব্য রাখেন দিনাজপুরের পুলিশ পরিদর্শক মো. জাকারিয়া মন্ডল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com