শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:১৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :

খালেদা জিয়া’র সুচিকিৎসার দাবিতে রংপুরে যুবদলের বিক্ষোভ

রিপোটারের নাম
  • আপডেট সময় : বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১
  • ১৪৮ বার পঠিত

রংপুর থেকে জেলা প্রতিনিধি।-বিএনপি চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়া’র মুক্তি এবং বিদেশে সুচিকিৎসার দাবিতে কেন্দ্রীয় কর্মসূচী অংশ হিসাবে রংপুর নগরীতে বিক্ষোভ করেছে যুবদল। বৃহস্পতিবার পৃথক ভাবে রংপুর জেলা যুবদল ও মহানগর যুবদল এই বিক্ষোভ কর্মসূচী পালন করে।
বৃহস্পতিবার দুপুরে রংপুর জেলা যুবদলের সভাপতি নাজমূল আলম নাজু ও সাধারণ সম্পাদব সামসুল হক ঝন্টুর নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে নগরীর প্রধান সড়ক প্রদক্ষিণ করে গ্র্যান্ড হোটেল মোড়স্থ বিএনপির দলীয় কার্যালয়ে উপস্থিত হয়। এর পর যুবদলের জেলা ও বিভিন্ন উপজেলা থেকে আগত নেতাকর্মীরা একত্রিত হয়ে দলীয় কার্যালয় থেকে মিছিল বের করার চেষ্টা করলে পুলিশ তাতে বাঁধা দেয়। এসময় পুলিশের সাথে জেলা যুবদলের নেতাকর্মীদের বাগবিতন্ডা হয়। পরে দলীয় কার্যালয়ের প্রধান ফটকের সামনে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। জেলা যুবদলের সভাপতি ও কেন্দ্রীয় কমিটির রংপুর বিভাগীয় সহ-সাধারণ সম্পাদক নাজমূল আলম নাজুর সভাপতিত্বে বক্তব্য রাখেন যুবদল কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক (দপ্তরের দায়িত্বপ্রাপ্ত) কামরুজ্জামান দুলাল, সহ-সাধারণ সম্পাদক মনোয়ারুল ইসলাম তিতাস, রংপুর জেলা যুবদলের সাধারণ সম্পাদক সামসুল হক ঝন্টু, সহ-সভাপতি রাকিব হোসেন, আনোয়ার হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ জিল্লুর রহমান, আকিবুর রহমান মনু প্রমুখ।
এর আগে বৃহস্পতিবার সকালে একই দাবিতে রংপুর মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিটন পারভেজের নেতৃত্বে মহানগর যুবদল নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল বের করে। এতে পুলিশ বাঁধা দেয়। পরে পুুলিশি বাঁধায় দলীয় কার্যালয়ের সামনে দলের সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন মহানগর যুবদলের সহ-সভাপতি ফরহাদ হোসেন পিন্টু, সহ-সভাপতি রাজিব চৌধুরী, এনায়েত হোসেন, সাধারণ সম্পাদক লিটন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক আতিকুল ইসলাম লেলিন, সহ-সাধারণ সম্পাদক ইমরান হোসেন মিন্টু, সাংগঠনিক সম্পাদক জহির আলম নয়ন প্রমুখ।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com