বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
স্ত্রী হত্যা মামলার  আসামী স্বামীকে কেরানীগঞ্জ থেকে আটক রংপুর-ঢাকা মহাসড়কে ট্রাক্টরচাপায় প্রাণ গেল গৃহবধূর রংপুরে মহানগর  ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি বেরোবির একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের বিভাগীয় প্রধান উমর ফারুক আরপিএমপি ট্রাফিক বিভাগের  সদস্যদের মাঝে বিশুদ্ধ পানি ও খাবার স্যালাইন বিতরণ ফুলবাড়ীতে  সংসদ সদস্যের বিশেষ বরাদ্দ ২৪ লক্ষ টাকার বিতরণ  পলাশবাড়ীতে  এক কেজি গাজাসহ আটক- ১ হুয়াওয়ে আইসিটি কম্পিটিশনের এশিয়া প্যাসিফিক পর্বে রুয়েট তৃতীয় এবার পীরগঞ্জের ৩৪৫০ কৃষক পেলেন সার ও ধান বীজ পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন পীরগঞ্জ এর কার্যক্রম সন্তোষজনক

গোবিন্দগঞ্জে পূজা মন্ডপে যাওয়ার পথে ছিনতাই   আটক –

রিপোটারের নাম
  • আপডেট সময় : মঙ্গলবার, ৪ অক্টোবর, ২০২২
  • ১০১ বার পঠিত
ছাদেকুল ইসলাম রুবেল।- গাইবান্ধার গোবিন্দগঞ্জের আলোচিত ছিনতাইয়ের ঘটনার মূল আসামীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার দুপুরে পরিদর্শক (তদন্ত) বুলবুল ইসলাম ও এসআই জসীম উদ্দীনের নেতৃত্বে ঢাকা-রংপুর মহাসড়কের কালিতলা নামক স্থান থেকে তাকে আটক করা হয়। আটককৃত মূল আসামী উপজেলার কামারদহ ইউনিয়নের বকসীচর গ্রামের সোলেমান মিয়ার ছেলে সিজু মিয়া (৩৫)।
মামলা সূত্রে জানা যায়, বর্তমান শারদীয় দূর্গাপুজার সপ্তমীর দিন বোরবার রাত ৯টার দিকে মধ্যপাড়ার বাসিন্দা রাতুল রাজভর স্ত্রী সন্তান নিয়ে গাড়িতে পূজা মন্ডপে যাচ্ছিল। এসময় সিজু সহ তার সঙ্গীরা পৌর শহরের অনুউল্লা সুপার মার্কেট সংলগ্ন এলাকায়  রাতুল ও তার স্ত্রীর আনুমানিক সাড়ে তিন ভরি স্বর্ণ ছিনতাই করে নিয়ে তাদের মারধর করে। যার আনুমানিক মূল্য প্রায় পৌর তিন লাখ টাকা। এঘটনায় ওই দিন রাতেই কেন্দ্রিয় দূর্গা মন্দিরের পক্ষ থেকে প্রায় ঘন্টাব্যাপী ঢাকা-রংপুর মহাসড়ক অবরোধ করা হয়। পরে স্থানীয় প্রশাসনের আশাসে তারা অবরোধ তুলে নেয়। এঘটনায় সোমবার গোবিন্দ কুমার রাজভর ওরফে মোনা বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করেন।
গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন, সিজুর আটকের তথ্য নিশ্চিত করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই রকম আরো সংবাদ
© সর্বস্বত্ব সংরক্ষিত © 2020-2022 বজ্রকথা।
ডিজাইন ও কারিগরি সহযোগিতায়: Hostitbd.Com